ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ২০০ আসনের প্রার্থী চূড়ান্ত করেছেন শেখ হাসিনা

২০০ আসনের প্রার্থী চূড়ান্ত করেছেন শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেই ঘোষণা দিয়েছেন আগামী একাদশ জাতীয় নির্বাচন হবে প্রতিদ্বন্ধিতাপূর্ণ। এক্ষেত্রে জনপ্রিয় এবং গ্রহণযোগ্য প্রার্থীদের মনোনায়ন দেয়ার বিষয়েও তাগিদ দিয়েছেন তিনি। আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে প্রস্তুতি প্রায় সেরে নিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এক্ষেত্রে কমপক্ষে ২০০ আসনের প্রার্থীও চূড়ান্ত করেছেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা। বিষয়টি আওয়ামী লীগের সংশ্লিষ্ট কয়েকটি সূত্র নিশ্চিত করেছেন।

সর্বশেষ আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির বৈঠকে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা ঘনিষ্ঠ কয়েকজনকে বলেছেন, নির্বাচনে যাদের মনোনয়ন দেয়া হবে এমন ২০০ জনের তালিকাও তিনি করে রেখেছেন। তাদের মধ্যে বিতর্কিত কর্মকাণ্ডে কেউ না জড়িয়ে পরলে অবশ্যই তাদের মনোনয়ন দেয়া হবে। এমনকি খুব দ্রুতই তাদের এ বিষয়ে সবুজ সংকেত দেয়া হবে।

আওয়ামী লীগের একজন প্রেসিডিয়াম সদস্য যিনি সর্বশেষ ওয়ার্কিং কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন তিনি জানিয়েছেন, বিষয়টি নিয়ে বিশদভাবে ফোরামে আলোচনা হয়নি। তবে মিটিংয়ের সময়ও নেত্রী (শেখ হাসিনা) একথা বলেছেন। গ্রহণযোগ্য, জনমত জরিপে এগিয়ে থাকা ও ক্লিন ইমেজের তরুণরাই মনোনয়ন দৌঁড়ে এগিয়ে রয়েছেন। জনগণের মধ্যে সম্পৃক্ততা রয়েছে এবং এলাকায় জনপ্রিয়রাই আগামী নির্বাচনে নৌকার মনোনয়ন পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...

পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট২০২২ এ “লিসবন সিক্সার’স” বিজয়ী

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ ২৪ মে বাংলাদেশ দূতাবাস ...