ব্রেকিং নিউজ
Home | বিনোদন | হিটলার হয়ে আসছেন মিস্টার বিন

হিটলার হয়ে আসছেন মিস্টার বিন

বিনোদন ডেস্ক : বেশ লম্বা সময় বিরতি দিয়ে আবারও দর্শকের সামনে হাজির হচ্ছে জনপ্রিয় টিভি সিরিজ ‘পিকি ব্লাইন্ডার্স’। গত বছর শেষ হয়েছে এর পঞ্চম সিজন। তবে আসন্ন ষষ্ঠ সিরিজে দর্শকের জন্য বেশ বড় ধরনের চমকের আশ্বাস পাওয়া যাচ্ছে। জনপ্রিয় অভিনেতা মিস্টার বিন খ্যাত উইল রোয়ান অ্যাটকিনসনকে হিটলার বেশে দেখা যেতে পারে এখানে।

মার্কিন বিনোদনভিত্তিক পোর্টাল এক্সপ্রেস তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ইংরেজ অভিনেতা রোয়ান অ্যাটকিনসনকে হিটলার চরিত্রে দেখা যেতে পারে সিরিজটিতে। সিরিজের পঞ্চম মৌসুম শেষ হওয়ার পরই টমি তার পরের সিজনে একজন ফ্যাসিবাদী রাজনীতিবিদ হিটলার হিসেবে অ্যাটকিনসনকে নেওয়ার কথা চিন্তা করছিলেন। সবকিছু ঠিকমতো মিলে যাওয়ার কারণেই তাকে এবারের কিস্তিতে সংযুক্ত করা হয়েছে। যদিও সিরিজটির সঙ্গে সম্পর্কিত কেউ এই ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

প্রসঙ্গত, করোনাকালীন কারণে এতদিন বন্ধ ছিল সিরিজটির কাজ। ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে সিরিজের প্রথম পর্ব প্রকাশ করে বিবিসি। এ পর্যন্ত সিরিজটির পাঁচটি সিজন বের হয়েছে। সর্বশেষ সিজন বের হয় ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে। প্রতিটি সিজনে রয়েছে এক ঘণ্টা করে ছয়টি পর্ব। সিরিজটি তৈরি করেছে সেভেন নাইট

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশের তথ্য দেশে রাখতে ডাটা প্রটেকশন আইন করার কথা ভাবছে সরকার : প্রতিমন্ত্রী পলক

বেনাপোল প্রতিনিধি : দেশের তথ্য দেশে রাখতে ডাটা প্রাইভেসি প্রটেকশন আইন করার কথা ...

রাজবাড়ী কোর্ট হাজতে আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী কোর্ট হাজত থেকে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে অস্ত্র ও ...