ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | হাতীবান্ধায় মাদক ব্যবসায়ী আলু সিরাজ গুলিবিদ্ধ অবস্থায় আটক

হাতীবান্ধায় মাদক ব্যবসায়ী আলু সিরাজ গুলিবিদ্ধ অবস্থায় আটক

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও ৬ মাদক মামলার আসামী সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজকে (৩৫) গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। এ সময় রশিদুল ইসলাম নামে আরও এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই উপজেলার নওদাবাস শালবনের ভিতর থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। গুলিবিদ্ধ সিরাজুল গেন্দুকুড়ি এলাকার জহর উদ্দিনের পূত্র বলে জানা গেছে। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, বুধবার সকালে উপজেলার গেন্দুকুড়ি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি ভারতীয় গাঁজাসহ সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ ও রশিদুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় পুলিশ। অভিযান চলাকালীন একদল মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা চালায়। এ সময় সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে। পুলিশের গুলিতে দুই পায়ে গুলিবিদ্ধ হয় আলু সিরাজ। অভিযানে ওই এলাকা থেকে আরও ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। মাদক ব্যবসায়ীদের হামলায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল এরশাদ আহত হয়েছেন। আহতদের হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৬ টি মাদক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পর্তুগালের লিসবনে চালু হলো বাংলা বুফে খাবার

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশী অধ্যুষিত এলাকা রুয়া ...

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...