Home | সারা দেশ | হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরন

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরন

শুক্রবার (৩০ এপ্রিল) অসহায় ও খেটে খাওয়া রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে বাংলাদেশ ছাত্রলীগ হলি ফ্যামিলি মেডিকেল কলেজ শাখা।

দেশব্যাপী করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন ঘোষণা করেছে। এমন পরিস্থিতিতে গরীব, ভাসমান ও ছিন্নমূল মানুষেরা অসহায় হয়ে পড়েছে। দেশের এই পরিস্থিতিতে বরাবরের মত অসহায় মানুষের সহায়তায় এগিয়ে এসেছে হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগ।
জরুরি অক্সিজেন সেবা, টেলিমেডিসিন সেবা, ছিন্নমূল মানুষের জন্য ইফতার ও সেহরি বিতরণ, মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমসহ বিভিন্ন উদ্যোগের মাধ্যমে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয়ব্যক্ত করেন ছাত্রলীগের কর্মীরা।
হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কাজী শাহরিয়ার রহমান বলেন, আমরা হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার মানবিক সাধারণ সম্পাদক ডাঃ আশিক হাসান স্বাগত ভাইয়ের এর নির্দেশনায় এই উদ্যোগ নেই।

করেনাকলীন সময়ে অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর অঙ্গীকার নিয়ে কাজ করে যাবে বাংলাদেশ ছাত্রলীগ, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ শাখা। এরই ধারাবাহিকতায় এ সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি

ঠাকুরগাঁও প্রতিনিধি : ইউনিয়ন ভূমি সহকারী ও উপ সহকারী কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ...