Home | ফটো সংবাদ | হলিউডের বড় ব্যানারে ডাক পেলেন বলিউড অভিনেত্রী ডিম্পল

হলিউডের বড় ব্যানারে ডাক পেলেন বলিউড অভিনেত্রী ডিম্পল

বিনোদন ডেস্ক : হলিউডের বড় ব্যানারে ডাক পেলেন বলিউড অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। তিনি ‘খিলাড়ি’ খ্যাত অক্ষয় কুমারের শাশুড়ি ও টুইঙ্কেল খান্নার মা। আগামী ছবি ‘টেনেট’-এ অভিনয়ের জন্য তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বিশ্বখ্যাত হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলান। যার জনপ্রিয় ছবির তালিকায় রয়েছে ‘ডানকার্ক’, ‘ইন্টারস্টেলার’ ও ‘দ্য ডার্ক নাইট’।

সম্প্রতি ছবির প্রযোজক সংস্থা ওয়ার্নার ব্রাদার্সের পক্ষ থেকে এই খবর প্রকাশ করা হয়। ইতিমধ্যে ছবির শুটিং শুরু হয়ে গেছে। ছবিতে ডিম্পলের সঙ্গে বিভিন্ন চরিত্রে দেখা যাবে ‘হ্যারি পটার’ খ্যাত রবার্ট প্যাটিনসন, জন ডেভিড ওয়াশিংটন, মাইকেল কেইন, কেনেথ ব্রানাঘ, অ্যারন টেইলর-জনসন, ক্লিমেন্স পোয়েজি ও এলিজাবেথ ডেবিকিকে।

প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স জানিয়েছে, আন্তর্জাতিক চর চক্রকে নিয়ে গড়ে উঠেছে অ্যাকশনধর্মী ‘টেনেট’ ছবির কাহিনি বিন্যাস। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক ক্রিস্টোফার নোলান স্বয়ং। মোট সাতটি দেশে ছবির শুটিং হবে বলে পরিকল্পনা করা হয়েছে। ২০২০ সালের ১৭ জুলাই মুক্তি পাবে ‘টেনেট’।

তবে ঠিক কোন চরিত্রে ডিম্পলকে ভাবা হয়েছে, তা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি এখনও। তবে ছবির কোনো গুরুত্বপূর্ণ ভূমিকাতেই যে তিনি অভিনয় করছেন, তা প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্সের ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে অভিনেত্রী ডিম্পলও বিস্তারিত কিছু জানাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোমবার থেকে চালু হচ্ছে গুয়াহাটি-ঢাকা দৈনিক বিমান চলাচল

স্টাফ রির্পোটার : গুয়াহাটি-ঢাকা প্রথম বিমানে শুভেচ্ছা সফরে বাংলাদেশ যাচ্ছেন আসামের ১২ ...

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মাজহারুল করিম অভি: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (২৫) এক যুবক নিহত ...