ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | হরতালে সহিংসতায় ২০ নেতাকর্মী নিহতের প্রতিবাদে খাগড়াছড়িতে ১৮ দলীয় জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

হরতালে সহিংসতায় ২০ নেতাকর্মী নিহতের প্রতিবাদে খাগড়াছড়িতে ১৮ দলীয় জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

khagrachariখাগড়াছড়ি প্রতিনিধি: নেতাকর্মীদের হত্যা, গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ১৮ দলীয় জোট। বৃহস্পতিবার জেলা বিএনপি, সদর উপজেলা, পৌর ও সকল অঙ্গ-সংগঠন এবং জামায়াত-ইসলামী ও ছাত্র-শিবিরের যৌথ উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা সভাপতিতে জেলা কৃষক দলের সভাপতি এম.এ হান্নানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি মণিন্দ্র লাল ত্রিপুরা, কংচাইরী মাষ্টার, আমিন শরীফ, যুগ্ন সাধাধারণ সম্পাদক মংসুই থোয়াই চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল­াত, সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, পৌর বিএনপির সভাপতি আব্দুর রব রাজা, জেলা সেচ্চাসবেক দলের সভাপতি এসএম আবু তাহের, যুবদলের সহ-সভাপতি চৌধুরী বেলাল হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম সবুজ, কৃষকদলের সভাপতি এমএ হান্নান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্র শিবিরের সভাপতি মিনহাজুল আবেদীন অর্থ সম্পাদক এয়াছিন আহমেদ প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, বর্তমান দূর্নীতিপরায়ন, ফ্যাসিষ্ট ও জুলুমবাজ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিসংলাপের নাটক বানিয়ে জনসাধারণের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করার লক্ষ্যে ষড়যন্ত্র করে এক দলীয় বাকশাল কায়েম করার অপচেষ্টা চালাচ্ছে এবং প্রহসনের নির্বাচন দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে অপরাজনীতি করার চেষ্টা করছে। ১৮ দলীয় জোট এ দেশের জনসাধারণ’কে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দলীয় সরকারের রূপরেখা বাস্তবায়ন করবে বলে মন্তব্য করেন।
সমাবেশে বক্তারা বলেন, সরকার তাদের অধীনে প্রহসনের নির্বাচনের যে অপচেষ্টা করছে, তা সফল হতে দেয়া হবে না। জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দিতে ১৮ দলের ডাকা গত তিন দিনের শান্তিপূর্ণ হরতালে সরকার পুলিশ ও দলীয় ক্যাডারদের দিয়ে যেভাবে ১৮ দলের নেতা-কর্মী হত্যা করেছে তার বিচার হতেই হবে। এজন্য খাগড়াছড়িতে সরকার পতনের আন্দোলনে রাজপথে থাকতে নেতা-কর্মীদের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জেলা পরিষদের ইলেকট্রিশিয়ান ইউনুসের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ

সাঈদ সাতক্ষীরাঃ  সাতক্ষীরায় ঘুর্নিঝড় বুলবুলির আঘাতে রাস্তার দুই ধারের পড়ে যাওয়া গাছকেটে ...

গাইবান্ধায় জাতীয় যুব জোটের সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি : জাতীয় যুব জোট গাইবান্ধা জেলা শাখার সম্মেলন শনিবার (৩০নভেম্বর) ...