ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | স্বতন্ত্র প্রার্থী হতে চান গোলাম মাওলা রনি

স্বতন্ত্র প্রার্থী হতে চান গোলাম মাওলা রনি

golam mawla roniস্টাফ রিপোর্টার : এবার দলীয় মনোনয়ন চাইবেন না আওয়ামী লীগের বিতর্কিত সাংসদ গোলাম মাওলা রনি। তবে নির্বাচন করলে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করবেন বলে জানিয়েছেন তিনি। এবিষয়ে রনি বলেন, আমার সেই ফেসবুক স্ট্যাটাসের পর অনেকেই ফোন করেছেন। জানিয়েছেন তাদের ক্ষোভ। তাদের একটাই দাবি আমি যেন এ আসন থেকেই নির্বাচন করি। জনগনের এ ভালবাসা আমি আপ্লুত।
উল্লেখ্য, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য গোলাম মাওলা রনি গত সোমবার সোমবার নিজের ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, সামনের দিনগুলো কেমন হবে জানি না। তবে গতকাল ভাল যায়নি আর আজও ভালো যাচ্ছে না। সারাদেশে হরতালের সহিংসতা ছড়িয়ে পড়েছে। এ যাবৎ নজিরবিহীনভাবে অনেক লোক মারা গেছে। অনেকগুলো আওয়ামী লীগ অফিস পুড়েছে এবং সরকার দলীয় লোকজন নির্বিকার ভাবে সময় কাটাচ্ছে-দেখিনা কি হয় এই প্রতিবাদ বাক্য বুকে ধারণ করে। তিনি বলেন, ঢাকা শহরে কোন প্রাইভেট গাড়ী চলছে না। অথচ সরকারদলীয় লোকজনের লাখ লাখ গাড়ী রয়েছে।
শুধু কি তাই- এই সরকার ক্ষমতায় আসার পূর্বে যাদের চুলায় আগুন জ্বলতো না এবং পকেটে রিকশা ভাড়া থাকতো না তারাও গাড়ী-বাড়ির মালিক হয়েছে। এ সব সুবিধাভোগীর সংখ্যাও কয়েক লাখের নীচে হবে না। বঙ্গবন্ধুর আদর্শ আর জননেত্রীর কথা বলতে গিয়ে তারা বিভিন্ন সময় মুখের ফেনা তুলতো আর নিজ দলের প্রতিপক্ষকে খোন্দকার মোস্তাক বানানোর চেষ্টায় রত থাকতো তারা এখন কোথায়? রনি লিখেছেন, অনেকে বলবেন আপনি কি করছেন? অবশ্যই করছি- আমি আমার নীলমনি গাড়িটি নিয়ে গত ২দিন অনবরত শহরে ঘুরেছি আর হরতাল দেখেছি। আমার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের যে সব নেতৃবন্দ গত পাঁচ বছরে আমার চৌদ্দ গোষ্ঠী উদ্ধারের মাধ্যমে আমার সর্বনাশ করার চেষ্টায় রত ছিলো- তাদের নিকট প্রস্তাব পাঠিয়েছি দলের স্বার্থে সম্মিলিত ভাবে হরতার বিরোধী মিছিল করার জন্য। আজ দলের স্বার্থে তাদের নিকট সকল মান অভিমান ভুলে আমি শর্তহীন ভাবে এগিয়ে গিয়েছি। নিন্দুকরা বলবেন, সামনে নির্বাচন। তাই নমিনেশন পাওয়ার জন্য হয়তো এমনটি করছেন। আমি বলবো প্রশ্নই আসে না। কারণ আগামীতে নমিনেশনই চাইবো না। কিন্তু দলের সঙ্গে ছিলাম আছি এবং থাকবো ঠিক আমার মতো করে।
গোলাম মাওলা রনির ফেসবুকে লেখা মিডিয়ায় বেশ ফলাও করে প্রকাশ করা হয়। এ নিয়ে তার এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। রনির এলাকার অনেকেই তার সঙ্গে ব্যাক্তিগতভাবে দেখা করে এবং ফোন করে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার অনুরোধ করেন। আর জনগণের ভালবাসায় আপ্লুত হয়েই তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিনের শুনানি ১২ ডিসেম্বর পর্যন্ত মুলতবি

স্টাফ রির্পোটার :  কোন প্রকার ব্যর্থতা ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে বিএনপি ...

আইনি প্রক্রিয়া দেখে কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হবে:রিজভী

স্টাফ রির্পোটার : দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার জামিনের আদেশকে সামনে রেখে ...