ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | স্ত্রীকে মারধর করে শাাশুড়িকে নিয়ে পালিয়েছে জামাই !

স্ত্রীকে মারধর করে শাাশুড়িকে নিয়ে পালিয়েছে জামাই !

লালমনিরহাট প্রতিনিধি : ‘স্ত্রীকে মারধর করে শাশুড়িকে নিয়ে পালিয়েছে জামাই’ এমন অভিযোগ তুলে গত ১ ফেব্রুয়ারী লালমনিরহাটের হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেছেন নাছির উদ্দিন নামে এক ব্যক্তি। তবে ওই অভিযোগ অস্বীকার করেছেন জামাই এমদাদুল । শ্বশুর নাছির উদ্দিনের বাড়ি পাশ্বর্বতী নীলফামারী জেলার ডিমলা উপজেলার উত্তর সোনাখুলি এলাকায়। জামাই এমদাদুল (এনদা) একই এলাকার তরিফ উদ্দিনের পুত্র।

নাছির উদ্দিনের অভিযোগ, গত ২২ জানুয়ারী লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ধুবনী গ্রামে এক আত্মীয়ের বাড়িতে অবস্থানরত তার স্ত্রী আহিতন নেছাকে নিয়ে পালিয়ে যায় মেয়ে জামাই এমদাদুল। এমদাদুলের স্ত্রী নাজলী বেগমের অভিযোগ, তার মায়ের সাথে তার স্বামীর অবৈধ সর্ম্পক। ওই সর্ম্পকের প্রতিবাদ করায় তাকেও মারধর করা হয়েছে। এ ঘটনায় গত ১ ফেব্রুয়ারী হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান তারা।

তবে এসব অভিযোগ অস্বীকার করে জামাই এমদাদুল বলেন, তার স্ত্রী অনেকের সাথে ফোনে কথা বলেন। এনিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ হয়েছে। আমার শাশুড়ি আমার পক্ষে কথা বলায় তারা বাপ-বেটি মিথ্যা অপবাদ দিচ্ছে। আমি কোথাও আমার শাশুড়িকে নিয়ে যাই নাই। আমি বড়খাতা বাজারে নিয়মিত দোকান করছি। আমিও এসবের প্রতিকার চেয়ে থানায় একটি অভিযোগ করেছি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে পিতাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় পিতাকে হত্যার দায়ে ছেলে সেন্টু সরকারকে যাবজ্জীবন কারাদণ্ডের ...

বাংলাদেশের উন্নয়নে ভরতের যথেষ্ট ভূমিকা রয়েছে : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ...