ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | স্কুল ছাত্রীকে হত্যা ও অপর ছাত্রীকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

স্কুল ছাত্রীকে হত্যা ও অপর ছাত্রীকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী এলাকার বোয়ালী নরেন্দ্র নারায়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী নুপুর সরকারকে হত্যা ও শ্রাবনী মালোকে হত্যার চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন করেছে দুটি স্কুলের শিক্ষার্থী, নিহত ও আহতের স্বজনরাসহ প্রায় সহ¯্রাধিক এলাকাবাসী। নিহত নুপুর ওই এলাকার সংখ্যালঘু পরিবারের পরিতোষ সরকারের মেয়ে এবং আহত শ্রাবনী একই এলাকার দুলাল মালোর মেয়ে।

মানববন্ধনে সহপাঠিরা জানায়, নুপুর ও শ্রাবনী গত ১৩ জুলাই ছবি তোলার কথা বলে উপজেলার বড়ইবাড়ি বাজারের উদ্দেশ্যে দুজনে বেড়িয়ে যায়। এরপর থেকে তাদের আর সারাদিন কোন খোঁজ পাওয়া যায় নাই। ওইদিন সন্ধ্যায় ফোনের মাধ্যমে খবর আসে তারা দুজনে ঢাকার বিমানবন্ধর রেলষ্টেশনের পাশে ট্রেনে কাটা পড়ে নুপুর ঘটনাস্থলে মারা যায় এবং শ্রাবনীকে গুরুতর আহত অবস্থায় ঢাকার মোহাম্মদপুর সিটি হাসপাতালে ভর্তি করা হয়। আহত শ্রাবনীর জ্ঞান ফিরলেও এখনো সে কথা বলতে পারছে না।

স্কুল কর্তৃপক্ষ, নিহতের স্বজন ও এলাকাবাসীর দাবী, ওরা দুজন কখনো ঢাকা যায়নি। কিভাবে কার মাধ্যমে ঢাকা পৌছাল? এমন প্রশ্ন মানববন্ধনে উপস্থিত জনতার। এটা একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে উল্লেখ করেন তারা। তাই এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি ও ফাঁসির দাবি সহপাঠি, স্বজন ও এলাকাবাসীর। মানববন্ধনে বক্তব্য রাখেন- স্থানীয় বোয়ালী ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, ওই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. আতাউর রহমান, প্রধান শিক্ষক মো. আলাউদ্দিন, নিহত ছাত্রীর বাবা পরিতোষ সরকার, সহপাঠী মাফুজা হক মনা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগুনে দগ্ধ একই পরিবারের আটজনের মধ্যে আরও একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় আগুনে দগ্ধ একই পরিবারের ...

জি কে শামীমের কোম্পানির সঙ্গে পাঁচ প্রকল্পের চুক্তি বাতিল গণপূর্ত অধিদপ্তরের

স্টাফ রির্পোটার : অবৈধ সম্পদ, মাদক ও অস্ত্র মামলায় কারাগারে থাকা যুবলীগ ...