ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সোনারায় ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

সোনারায় ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী সোনারায় ইউনিয়ন এর ১ ও ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন শুকবার (৯ অক্টোবর) আটবাড়ীয়া স্থানীয় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

আ’লীগ নেতা আলহাজ্ব আবেদ আলী সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি মোঃ ফারুক আহম্মেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক সাখিল ইসলাম বুলেট, উপজেলা আওয়ামী লীগ এর সদস্য দুলাল করিম দুলাল ও জেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল। আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা সোহেব আকতার,আ’লীগ নেতা রুবেল মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি আবু হায়াত সুইট, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক সাজু মিয়া, শ্রমিকলীগ নেতা রুবেল আহম্মেদ ও লিটন মিয়া।

আ’লীগ নেতা শফিকুল ইসলাম এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা হান্নান, তাজেল, যুবলীগ নেতা সবুজ, শাহীন, ছাত্রলীগ নেতা হ্নদয়, সমির, সাব্বির, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইদুল, শফিকুল, সুমন ও শাহআলম প্রমূখ। শেষে সভায় সর্ব সম্মতিক্রমে ১নং ওয়ার্ডে শহিদুল ইসলাম’কে সভাপতি, নজরুল ইসলাম’কে সাধারন সম্পাদক ও মহিদুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক এবং ২নং ওয়ার্ডে রনজু মিয়া’কে সভাপতি, আশীষ কুমার’কে সাধারন সম্পাদক ও নিরব চন্দ্র’কে সাংগঠনিক সম্পাদক করে পৃর্থক ভাবে ওয়ার্ডে ৫১সদস্য বিশিষ্ট ওয়ার্ড কমিটি করা হয়।

এছাড়াও সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগ কে আরো সুসংগঠিত ও শক্তিশালী করতে নানা দিক তুলে ধরে আলোচনা করা হয় এবং বেশ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশের উন্নয়নে ভরতের যথেষ্ট ভূমিকা রয়েছে : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ...

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...