ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | সুবর্ণচরে মদ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক কারাগারে

সুবর্ণচরে মদ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক কারাগারে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনকে ঘায়েল করার উদ্দেশ্যে মদ দিয়ে ফাঁসাতে গিয়ে উল্টো নিজে ফেঁসে গেলেন জামসেদ উদ্দিন সোহাগ (৩৬) নামের এক যুবক।

শুক্রবার দুপুরে এ ঘটনায় পুলিশের এসআই নূর ইসলাম বাদী হয়ে জামসেদ উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত জামসেদ উদ্দিন সোহাগ হাজীপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।সে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা জামসেদ উদ্দিন সোহাগের সাথে পাশ্ববর্তী জহির উদ্দিনের সাথে জায়গা জমি নিয়ে পারিবারিক বিরোধ ছিল। বৃহস্পতিবার রাতে জহির স্থানীয় সমিরহাট বাজার দিয়ে যাচ্ছিল। এসময় তাকে পিছন থেকে ধরে একটি বাজারের ব্যাগ তার হাতে ধরিয়ে দেয় জামসেদ। যাতে সাড়ে ৩লিটার মদ ছিল। পরে জহির মাদক ব্যবসা করে বলে লোকজন জড়ো করে তাকে মারধর করে মাদকসহ পুলিশে সোপর্দ করে জামসেদ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, জহিরকে থানায় এনে জিজ্ঞাসাবাদের পর বিষয়টি সন্দেহজনক হলে রাতেই অভিযান চালিয়ে জামসেদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামসেদ তার অপরাধ স্বীকার করেছে। ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...