Home | বিবিধ | আইন অপরাধ | সুনামগঞ্জে হতদরিদ্র ফেরিওলাকে ঘুষি দিয়ে হত্যা, ঘাতক আটক

সুনামগঞ্জে হতদরিদ্র ফেরিওলাকে ঘুষি দিয়ে হত্যা, ঘাতক আটক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলায় তুচ্চ বিষয় নিয়ে এক হতদরিদ্র ফেরিওলাকে ঘুষি দিয়ে হত্যা করেছে এক ব্যক্তি। নিহত সুনীল চন্দ্র পাল (৬৫) একই ইউনিয়নের আকিলপুর গ্রামের কিরন চন্দ্র পালের ছেলে। এ ঘটনায় বীরপুর গ্রামের ঘাতক হাবিবুল্লার ছেলে আব্দুর রউফ (৬৫) কে গ্রেফতার করেছে পুলিশ। আব্দুর রউফ বড়দই বিলের প্রহরি হিসেবে কাজ করে।

শনিবার(২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের দুর্লভপুর গ্রামের হাবিবুর রহমান রাইস মিলের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হতদরিদ্র সুনীল চন্দ্র পাল একজন ক্ষুদে ফেরিওলা। গ্রামে গ্রামে অল্প জিনিষপত্র ফেরি করে বিক্রি করে সংসার চালান। শনিবার সন্ধ্যায় তার কাছ থেকে একটি চাল কুমড়া জোরপূর্বক ছিনিয়ে নিতে চায় আব্দুর রউফ। তিনি প্রতিবাদ করলে তাকে এলোপাথারি ঘুষি দিতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান,ঘটনাস্থলেই মারা যান সুনীল। হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে, এ ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক আব্দুর রউফকে আটক করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সদর থানার ওসি মোঃ শহীদুল্লাহ জানান, তুচ্চ বিষয় নিয়ে হতদরিদ্র ফেরিওলাকে ঘুষি দিয়ে হত্যা করেছে ঘাতক আব্দুর রউফ। তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ডিবি পুলিশের হাতে ২ (দুই) ইয়াবা কারবারি আটক

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা : নেত্রকোণার মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামে ...

মদনে ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মধ্যে ভেড়া ও অন্যান্য উপকরণ বিতরণ

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা ঃ সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মাঝে ...