ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সিমন্স ঝড়ে সিরিজ ড্র করল ক্যারিবীয়রা

সিমন্স ঝড়ে সিরিজ ড্র করল ক্যারিবীয়রা

ক্রীড়া ডেস্ক : লেন্ডল সিমন্সের ব্যাটিং তাণ্ডবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আয়ারল্যান্ডকে ৯ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ের ফলে সিরিজ ১-১ ড্র হয়েছে। সিরিজের প্রথম ম্যাচে ৪ রানে জিতেছিল আয়ারল্যান্ড। আর দ্বিতীয় ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল।

বাংলাদেশ সময় সোমবার সকালে অনুষ্ঠিত ম্যাচে আয়ারল্যান্ডের দেয়া ১৩৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১১ ওভারে ১ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে ওপেনার লেন্ডল সিমন্স ৪০ বলে ৫টি চার ও ১০টি ছক্কার সাহায্যে ৯১ রান করে অপরাজিত থাকেন।

অপর ওপেনার ২৫ এভিন লুইস ৪৬ করে আউট হন। ১ রান করে অপরাজিত থাকেন নিকোলাস পুরান। আয়ারল্যান্ডের পক্ষে একমাত্র উইকেটটি নেন সিমি সিং।

সেইন্ট কিটসে এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ১৩৮ রান করে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড। দলের পক্ষে ১৮ বলে ৩৬ করেন কেভিন ও’ব্রাইন। ২৩ বলে ২৮ করেন বলবার্নি। ১৩ বলে ১৮ করেন ম্যাকার্থি।

ওয়েস্ট ইন্ডিজের বোলারদের মধ্যে ৪ ওভারে ১৭ রান দিয়ে ৩ উইকেট নেন কাইরন পোলার্ড। ৩.১ ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট নেন ডোয়াইন ব্রাভো। এছাড়া শেফার্ড ১টি ও রাদারফোর্ড ১টি করে উইকেট নেন। ম্যাচসেরা হন লেন্ডল সিমন্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টানা ৬ ম্যাচে ব্যর্থতার পর এবার জয়ের দেখা পেল টাইগাররা

ক্রীড়া ডেস্ক : টানা ৬ ম্যাচে ব্যর্থতার পর এবার জয়ের দেখা পেল সাদা জার্সির ...

রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা ট্রাম্পের

ইন্টারন্যাশনাল ডেস্ক: সফর শুরুর আগে আমেরিকার মাটিতে দাঁড়িয়ে যে সুরে বলেছিলেন প্রেসিডেন্ট ...