ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগ এলাকায় শত্রæতামূলকভাবে প্রতিবেশী একটি পরিবারকে হয়রানি করতে আদালতে মিথ্যে মামলা দায়ের ও বিভিন্নভাবে হুমকি ধামকি দেয়ার অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন রসুলপুর মেহেদীবাগ গ্রামের কাজী জিয়ারুল ইসলামের স্ত্রী মোছাঃ নাছরিন খাতুন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী একজন গাড়ি চালক। রসুলপুর মৌজায় ৫শতক সম্পত্তিতে স্বামী সন্তানদের নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছিলাম। কিন্তু একই এলাকার মোর্তজা হোসেনের স্ত্রী মাহফুজা খাতুনের চক্রান্তে পড়ে আমরা দিশেহারা হয়ে পড়েছি। পূর্ব শত্রæতার জের ধরে মাহফুজা খাতুন আমার ঘরের জালানার পাশে বাথরুমের হাউজ নির্মাণ করে দুই পাশ থেকে ২টি পাইপ হাউজের মধ্যে ঢুকিয়ে ফাঁকা করে রেখেছে। ফলে ওই বাথরুমের হাউজের দুর্গন্ধে আমাদের পক্ষে ওই বাড়িতে বসবাস করা অসম্ভব হয়ে পড়েছে। দুর্গন্ধের কারনে ইতোমধ্যে আমার দুই মেয়ে এবং ভাড়াটিয়াদের শিশুরাও অসুস্থ্য হয়ে পড়েছে। এঘটনায় পৌরসভায় অভিযোগ করলে তাকে নোটিশ করা হয়। কিন্তু মাহফুজা খাতুন হাজির না হওয়ায় পৌরসভা আমাদের পক্ষে প্রতিবেদন দেয়।

তিনি অভিযোগ করে বলেন, এঘটনায় ক্ষুব্ধ হয়ে কুচক্রী মাহফুজা গত বছরের ১০ ডিসেম্বর আমাদের বিরুদ্ধে আমলী-১নং আদালতে চাঁদাবাজির মামলা দায়ের করে। সেখানে তাকে মারপিট ও শ্লীলতা হানিরও অভিযোগ আনা হয়েছে। অথচ বিগত কয়েকমাস যাবত ওই কুচক্রী মহিলার সাথে আমাদের কথা হয় না। এছাড়া মাহফুজা অন্যত্রে বাসবাস করে। রসুলপুর মেহেদীবাগস্থ তার বাড়িতে ভাড়াটিয়ারা থাকে। উল্লেখিত ঘটনার তারিখে আমার স্বামী গাড়ি নিয়ে বাইরে ছিল। সেখানে এধরনের কোন ঘটনাই ঘটেনি। অথচ সে আমাকে ও আমার স্বামীকে বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছে। মাহফুজা, তার স্বামী মোর্তজা হোসেন এবং বোনাই মোমিনুল হক আমাদের বাড়ি গিয়ে মামলা তুলে নেয়ার জন্য ৫ লক্ষ টাকা দাবি করে। টাকা না দিলে এখানে আর আমাদের বসবাস করতে দিবে না বলে হুমকি দেয়। বিভিন্নভাবে অত্যাচারে চালিয়ে এখান থেকে আমাদেরকে চলে যেতে বাধ্য করবে। এমনকি নারী নির্যাতন মামলাসহ বিভিন্ন মামলায় ফাঁসিয়ে হয়রানি করা হবে মর্মে হুমকি প্রদর্শন করে।
তিনি আরো বলেন, ওই কুচক্রী মাহফুজা বাথরুমের দুর্গন্ধের কোন সমাধান না করে উল্টো আমাদের বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা দায়ের করে হয়রানি করে যাচ্ছে। আমরা ওই কুচক্রী মাহফুজার কারণে অতিষ্ট হয়ে উঠেছি। তিনি মাহফুজা কর্তৃক দায়েরকৃত মিথ্যে মামলার দায় থেকে রক্ষা পেতে এবং নিজ বাড়িতে শান্তিতে বসবাসের পরিবেশ সৃষ্টির দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপফ কামনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে পূন: নির্মানের পর আবারও ভেঙ্গে গেল কালভার্টটি

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার শিয়ালা-চাঁপাপুর রাস্তার একটি ...

তাহিরপুরে সাংবাদিকদের সাথে ইউএনওর মতবিনিময় সভা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের ...