Home | ব্রেকিং নিউজ | সাতক্ষীরা জজকোটের পিপি দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

সাতক্ষীরা জজকোটের পিপি দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

আবু সাঈদ, সাতক্ষীরা : সাতক্ষীরা জজকোটের পিপি (পাবলিক প্রসিকিউটর) এড. আব্দুল লতিফের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে জজকোর্টের সামনে শহীদ মিনারের পদদেশে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং সাবেক অতিরিক্ত পিপি এড. আজহার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, এড. জেড আই আব্দুল্লাহ মামুন, এড. রফিকুল ইসলাম, এড. রায়হান আলী, এড. সাহেদুজ্জামান সাহেদ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এড. আব্দুল লতিফ অনিয়ম দুর্নীতির মাধ্যমে সরকারি কর্মকর্তা নিয়োগের নামে ঘুষ গ্রহণ করে এবং জননেত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলার আসামী পক্ষে আইনজীবীকে পুরষ্কৃত করে অতিরিক্ত পিপি নিয়োগ প্রদান করেছেন। তিনি পরিক্ষীত নেতাকর্মীদের বি ত করে স্বাধীনতা বিরোধীদের সরকারি আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন। আর এই নিয়োগে লক্ষ লক্ষ টাকা বাণিজ্য করেছেন। বক্তারা আরো বলেন, এড. আব্দুল লতিফের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এমনকি ভারত থেকে সীমান্ত পথে অবৈধ মালামাল পারাপারসহ বিভিন্ন অভিযোগ থাকার পরও মোটা অংকের অর্থের বিনিময়ে পিপি হয়েছেন। পিপি হয়ে তিনি স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিচ্ছেন।

বক্তারা অবিলম্বে পিপি এড. আব্দুল লতিফের পদত্যাগের দাবি জানান। অন্যথায় তাদের কঠোর কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান। এছাড়া একই দাবিতে আগামীকাল সোমবার ২৮ সেপ্টেম্বর একই স্থানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে প্রকৃতির সৌন্দয্যের লীলাভুমি ধর্মপুর শালবন

শাহ্ আলম শাহী, দিনাজপুর : প্রকৃতির সৌন্দয্যের লীলাভুমি উত্তরের সর্ববৃহৎ দিনাজপুরের বিরলে ধর্মপুর ...

তেঁতুলিয়া থেকে অপরূপ পবর্তশৃঙ্গ কাঞ্চনজঙ্ঘা

শাহ্ আলম শাহী, তেঁতুলিয়া থেকে ফিরে : বরফ আচ্ছাদ্দিত কাঞ্চনজঙ্ঘার অপরূপ দৃশ্য ...