Home | আন্তর্জাতিক | সাংসদ এ্যানীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা

সাংসদ এ্যানীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা

স্টাফ রিপোর্টার, ১৪ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : বিএনপির সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

আজ বৃহস্পতিবার ফরিদপুর প্রথম দ্বিতীয় যুগ্ম জজ আদালতে এই মামলা দায়ের করা হয়। প্রবাসীকল্যাণ মন্ত্রীর আইনজীবী অ্যাডভোকেট সুভল সাহা জানায়, কোন রকম তথ্য-প্রমাণ ছাড়াই রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতে মাননীয় প্রবাসীকল্যাণ মন্ত্রীকে যুদ্ধাপরাধী আখ্যা দেওয়ায় সাংসদ এ্যানীর বিরুদ্ধে এই মামলা করা হয়েছে। মামলা নম্বর- ১৪/২০১৩।
এরআগে গত ১২ ফেব্রুয়ারি  বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য শহিদউদ্দীন চৌধুরী এ্যানীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করতে উকিল নোটিশ পাঠিয়েছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তাঁর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর অভিযোগ এনে মানহানি করায় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আইনজীবির মাধ্যমে সাংসদ এ্যানিকে উকিল নোটিশ পাঠানো হয়।
সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল আয়োজিত সমাবেশে শহিদউদ্দীন চৌধুরী এ্যানি বক্তৃতায় প্রবাসী কল্যাণ মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে  ‘৭১ সালের যুদ্ধাপরাধী হিসেবে আখ্যা দিয়ে তাঁর গ্রেপ্তার ও বিচার দাবি করেন।
x

Check Also

অবশেষে পর্তুগালের লিসবনে মোহাম্মদ হান্নানের জানাজা ও দাফন সম্পন্ন

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের কেরানীগঞ্জের মোহাম্মদ হান্নানের ...

পর্তুগাল মাল্টি কালচারাল একাডেমি’র হলরুমে বর্নিল আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান,পর্তুগালঃ পর্তুগালের লিসবনে বাংলাদেশী অধ্যুষিত এলাকা রুয়া ...