Home | খেলাধূলা | সঞ্জয় মাঞ্জরেকার ভারতের ক্রিকেটের ধারাভাষ্য প্যানেল থেকে বাদ

সঞ্জয় মাঞ্জরেকার ভারতের ক্রিকেটের ধারাভাষ্য প্যানেল থেকে বাদ

ক্রীড়া ডেস্ক :ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) দেশটির নামকরা ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকারকে ভারতের ক্রিকেটের ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দিয়েছে। এমনটি জানিয়েছে ভারতের প্রথমসারির গণমাধ্যমগুলো। তবে ঠিক কি কারণে তাকে বাদ দেওয়া হয়েছে তা জানানো হয়নি। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমে এসেছে, কর্তৃপক্ষ তার কাজে খুশি নয়।

শুধু আন্তর্জাতিক বা ঘরোয়া ক্রিকেটেই নয়, মাঞ্জরেকারকে ২০২০ সালের আইপিএলের ধারাভাষ্য থেকেও বাদ দেওয়া হতে পারে। যেখানে আগামী ২৯ মার্চ থেকে বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগটি শুরু হওয়ার কথা থাকলেও, করোনাভাইরাস আতঙ্কে এটিকে আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে।
নাম প্রকাশ না করা শর্তে একটি সূত্র মিররকে বলেন, ‘তাকে হয়তো আইপিএলের প্যানেল থেকে বাদ দেওয়া হতে পারে। এই মুহূর্তে এটি আমাদের মাথায় নেই। তবে আসল ব্যাপার হলো তার কাজে কেউ সন্তুষ্ট না।’

উল্লেখ্য, রাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় মাঞ্জরেকার গত বছর তার কয়েকটি মন্তব্য নিয়ে সমালোনার শিকার হয়েছিলেন। ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে ‘সীমিত ক্ষমতার ক্রিকেটার’ বলেছিলেন। এছাড়া আরেক নামকরা ধারাভাষ্যকার হার্শা ভোগলে পেশাদার ক্রিকেটার ছিলেন না বলে কটুক্তি করেছিলেন। যদিও মন্তব্যের জন্য পরে ক্ষমাও চেয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ থেকে আইপিএল, মহারণে শুরু মহাযজ্ঞ

ক্রীড়া ডেস্ক : রোহিতের নেতৃত্বে ব্যাটিং: উপরের দিকের ব্যাটিং খুবই শক্তিশালী। ‘মাসল্ম্যান’ না ...

ফুটবলের নতুন উইন্ডো দিল ফিফা

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসে এলোমেলো হয়ে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। বিশ্বকাপ বাছাইসহ মহাদেশীয় অনেক ...