Home | সারা দেশ | শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারনে রোহিঙ্গা সংকট মোকাবেলায় বিশ্ব এগিয়ে এসেছে- মন্ত্রী নাসিম

শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারনে রোহিঙ্গা সংকট মোকাবেলায় বিশ্ব এগিয়ে এসেছে- মন্ত্রী নাসিম

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১৭ সেপ্টেম্বর  : ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারনে রোহিঙ্গা সংকট মোকাবেলায় সারা বিশ্ব এগিয়ে এসেছে। কক্সবাজারে কেন্দ্রীয় ১৪ দল নেতৃবৃন্দের সাথে সরকারি কর্মকর্তাদের মতবিনিময়কালে তিনি একথা বলেন। কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শনিবার রাতে অনুষ্ঠিত সভায় জাসদ সভাপিত তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ওয়াকার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন,সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়–য়া, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল ইসলাম মাইজভান্ডারী সহ কেন্দ্রীয় ১৪ দলের নেতানেত্রী ও পদস্থ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক,আব্দুর রহমান বদি,জেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল মোস্তফা, জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুলসহ স্থানীয় নেতৃানেত্রী বক্তব্য রাখেন। এ সময় মোহাম্মদ নাসিম বলেন শেখ হাসিনার নেতৃত্বেই রোহিঙ্গা সংকটের সমাধান হবে।
মতবিনিময় কালে জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, দূর্যোগ মোকাবেলায় অভিজ্ঞ বলে বাংলাদেশ তিন লাখেরও বেশী রোহিঙ্গাদের দ্রƒত মানবিক সহায়তা দিতে সক্ষম হয়েছে।এবং ত্রান বিতরনে শৃংখলা আনতেই জেলা প্রশাসনের মাধ্যমে সবাইকে ত্রাণ দেয়ার আহবান জানান তথ্য মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দূর্বৃত্তরা স্বপ্ন ভাঙলো কৃষক হরিলালের

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার আখাননগর ইউনিয়নের কেরানীপাড়া গ্রামের বাসিন্দা হরিলাল বর্মন ...

ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের শীতবস্ত্র দিলেন ইউএনও

হিমালয়ের পার্শ্ববর্তী জেলা হওয়ার শীতের প্রকোপটা বেশীই থাকে ঠাকুরগাঁওয়ে। নতুন বছরের শুরুতে ...