Home | বিনোদন | শুরু হচ্ছে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

শুরু হচ্ছে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক : গত বছর ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম আসর। সেদিন চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। পরে এভ্রিলের বিরুদ্ধে বিয়ে করে তথ্য গোপন করার অভিযোগ উঠলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

এ ঘটনার পর অনেকেই ধরে নিয়েছিলো আর হয়তো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করা হবে না। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে, অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘চিন্তার কিছু নেই। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা অবশ্যই হবে। ঘোষণাও আসছে।’

জানা গেছে, নাম নিবন্ধন আগস্ট থেকে শুরু হবে। তবে যাবতীয় কার্যক্রম শুরু হবে সেপ্টেম্বর মাস থেকে। শুক্রবার (২৭ জুলাই) এমনটাই জানিয়েছেন গত বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক স্বপন চৌধুরী।

গত বছর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি। কিন্তু বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তুলে নেন ভারতের হরিয়ানার মেয়ে মানুষী ছিল্লার।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জালালাবাদে তালেবানের বিরুদ্ধে বিক্ষোভে গুলিতে নিহত ৩

ইন্টারন্যাশনাল ডেস্ক: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় জালালাবাদ শহরে দেশটির জাতীয় পতাকা পরিবর্তন না করার ...

মুনিয়ার আত্মহত্যা: বসুন্ধরার এমডিকে আদালতের অব্যাহতি

স্টাফ রিপোর্টার: িকলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যা প্ররোচনার মামলা থেকে বসুন্ধরা গ্রুপের ...