Home | বিবিধ | আইন অপরাধ | শার্শায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

শার্শায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার ধানতাড়া গ্রামে ৬ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আবু ছিদ্দিক গাজী (৭০) নামে বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) রাতে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে শার্শা থানা পুলিশ। আটক আবু ছিদ্দিক একই গ্রামের মৃত- মনির উদ্দীন গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কায়বা ইউনিয়নের ধান্যতাড়া গ্রামের মফিজুর রহমানের ৬ বছর বয়সী কন্যা মংগলবার বিকেলে তার সঙ্গীদের নিয়ে বাড়ির পাশে ঘেরের পাড়ে খেলা করছিল। এ সময় ঘের মালিক আবু ছিদ্দিক কৌশলে অন‍্য বাচ্চাদের বাড়িতে পাঠিয়ে দিয়ে ঐ শিশুটিকে থাকতে বলে। পরে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। শিশুটির মা মেয়েকে খুজতে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে ধর্ষক শিশুটিকে ফেলে পালিয়ে যায়।

ধর্ষনের শিকার শিশুটির চাচা মিন্নু জানান, রাতেই শার্শা থানায় ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেছি। আমাদের মেয়ের উপর যে অত্যাচার হয়েছে তার বিচার চাই এবং ধর্ষকের দৃষ্টাšতমুলক শা¯িত দাবি করছি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটক আবু ছিদ্দিক প্রাথমিক জিঞ্জাসাবাদে ধর্ষনের ঘটনার স্বীকারোক্তি দিয়েছে। তার বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা রুজু হয়েছে বলে তিনি জানান। আজ বুধবার তাকে জেল হাজতে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কঠোর লকডাউন এক সপ্তাহ বাড়ানোর পরামর্শ

স্টাফ রিপোর্টার: দেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর ...

রামেকে করোনায় একদিনে ১৮ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ...