Home | বিনোদন | বলিউড | শান্ত প্রকৃতির নতুন প্রেমিকের সন্ধানে পাওলি দাম

শান্ত প্রকৃতির নতুন প্রেমিকের সন্ধানে পাওলি দাম

paoli dam 12 Paoli Dam Paoli Damবিনোদন ডেস্ক : ‘হেট স্টোরি’ খ্যাত বাঙালি অভিনেত্রী পাওলি দাম এবার প্রেমিকের সন্ধানে নেমেছেন। তিনি শান্ত প্রকৃতির এবং বুদ্ধিমান পুরুষকেই প্রেমিক হিসেবে চাইছেন। জীবনসঙ্গী পছন্দের ক্ষেত্রে বাহ্যিক সৌন্দর্যের চেয়ে মনের উদারতাকেই সর্বাধিক প্রাধান্য দিচ্ছেন পাওলি।

সম্প্রতি বাঙালি এই ললনা নিঃসঙ্গ দিন কাটাচ্ছেন বলে এক স্বাক্ষাৎকারে জানিয়েছেন। শুধু তাই নয়, ইতোমধ্যে তিনি নতুন প্রেমের জন্য নিজের মনকে প্রস্তুতও করে ফেলেছেন। তবে চলচ্চিত্র জগতে নিজের স্বপ্নের পুরুষের মতো কাউকেই মেলাতে পারছেন না। তাই তিনি এখন চলচ্চিত্রের বাইরের কাউকেই খুঁজছেন।

টালিউডের সেক্সসিম্বল পাওলির ঘনিষ্ঠ এক বন্ধু জানান, পাওলি অল্পতেই রেগে যান। তাই তিনি প্রেমিক হিসেবে শান্ত স্বভাবের পুরুষ চাইছেন। পাওলি মনে করেন, শান্ত স্বভাবের প্রেমিক পেলে তিনি মানসিকভাবে প্রশান্তিতে থাকবেন।

বন্ধুটি আরো জানিয়েছে, দুই মাস আগে প্রেমিক বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে পাওলির ব্রেকআপ ঘটে। ‘বিগ বস বাংলা’খ্যাত মডেল আইরিস মাইতির সঙ্গে বিক্রমের অতিরিক্ত ঘনিষ্ঠতাই পাওলি-বিক্রমের বিচ্ছেদের অন্যতম কারণ। এছাড়া ছবিতে পাওলির বেশি খোলামেলা দৃশ্যে অভিনয় করা নিয়েও বিক্রমের আপত্তি ছিল।

এতসব দেখেশুনে সমালোচকরা বলছেন, ‘টালিগঞ্জে বদরাগী নায়িকা হিসেবেই পরিচিত পাওলি। এ অভিযোগ কিছুটা ঘোচাতে তিনি এবার ঠান্ডা মস্তিকের
পুরুষের সঙ্গে প্রেম করতে চাইছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবি বক্স অফিসে ...

এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দীপিকা

বিনোদন ডেস্ক : গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ...