ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লালমনিরহাটে পুলিশের হারিয়ে যাওয়া ম্যাগজিনসহ গুলি উদ্ধার

লালমনিরহাটে পুলিশের হারিয়ে যাওয়া ম্যাগজিনসহ গুলি উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে আসামি ধরতে গিয়ে গুলিভর্তি ম্যাগাজিন ‘হারিয়ে’ ফেলায় উপ-পরিদর্শক (এসআই) খালেকুল বাদশাক। ২৭ দিন পর এক পথচারীর সহায়তায় ম্যাগজিনসহ গুলি উদ্ধার হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে শহরের কলেজ বাজার এলাকায় এক পথচারী পলিথিনে মোড়ানো গুলির মত কিছু একটা দেখতে পেয়ে আসপাশের কয়েকজনকে ডেকে তা শনাক্ত করার চেষ্টা করেন। পরে ৯৯৯ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানানো হলে লালমনিরহাট সদর থানা পুলিশ ম্যাগজিনসহ গুলি উদ্ধার করে।

গুলি উদ্ধারকারী পথচারী রফিকুল ইসলাম জানান, তার প্রসাবের বেগ আসলে সে কলেজ বাজারের একটি পরিত্যাক্ত এলাকায় মোবাইলের লাইট জ্বালিয়ে প্রসাব করতে যান। প্রসাব করার আগেই মোবাইলের লাইটের আলোয় সোনালী বর্নের কিছু একটা দেখতে পেলে সে একটা লাঠি দিয়ে খোচালে গুলি ভর্তি একটি ম্যাগজিন দেখতে পায়। পরে সেখান থেকে বেড়িয়ে এসে ৯৯৯ কল দিলে সদর থানা পুলিশ এসে ৭ রাউন্ড গুলিসহ ম্যাগজিন উদ্ধার করে থানা নিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম ম্যাগজিনসহ গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এর আগে এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। আজ বাকী ৭ রাউন্ড গুলি উদ্ধার হলো। গুলি ভর্তি ম্যাগজিন সেখানে কেউ লুকিয়ে রেখেছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, অভিযান চালানোর সময় এসআই বাদশা তার ব্যবহৃত পিস্তলের গুলি ভর্তি ম্যাগজিন হারিয়ে ফেলেন। এরপর বিষয়টি থানায় না জানিয়ে গোপন রাখলে ওই দিনই তাকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

এর আগে গত ২৮ জানুয়ারী সোমবার লালমনিরহাট সদর উপজেলার কলেজ বাজার এলাকায় আসামি গ্রেফতার করতে গিয়ে গুলিসহ ম্যাগজিন হারান এসআই খালেকুল বাদশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে পিতাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় পিতাকে হত্যার দায়ে ছেলে সেন্টু সরকারকে যাবজ্জীবন কারাদণ্ডের ...

বাংলাদেশের উন্নয়নে ভরতের যথেষ্ট ভূমিকা রয়েছে : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ...