ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | লতিফ সিদ্দিকী মত পাল্টালেন

লতিফ সিদ্দিকী মত পাল্টালেন

Latifস্টাফ রিপোর্টার শেখ হাসিনার নেতৃত্বে আগামী দশম জাতীয় নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগে সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী।বুধবার নবম জাতীয় সংসদের ১৯তম অধিবেশনে ‘বাংলাদেশ তাঁত বোর্ড বিল-২০১৩’র উপর স্বতন্ত্র সংসদ সদস্য মোহাম্মদ ফজলুল আজিমের সংশোধনের প্রস্তাবের প্রেক্ষিতে বক্তব্যকালে একথা তিনি এ কথা বলেন। উল্লেখ্য চলতি অর্থবছরের বাজেট অধিবেশনে লতিফ সিদ্দিকী সংসদকে জানিয়েছিলেন, আগামী জাতীয় নির্বাচনে তিনি আর প্রতিদ্বন্দ্বীতা করবেন না।

বুধবার লতিফ সিদ্দিকী বলেন, “আমি সংসদে বলেছিলাম আগামী নির্বাচনে আমি আর প্রতিদ্বন্দ্বীতা করছি না। আমি আরও বলেছিলাম আমার নেত্রী পরবর্তীতে যে আদেশ দিবেন আমি তা দায়িত্ব মনে করে পালন করবো। আমার নেত্রী নির্দেশ দিয়েছেন যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধী শক্তিকে পরাজিত করতে এবার জাতীয় নির্বাচনে আমাকে অংশ নিতে হবে। আমি আমার নেতার নির্দেশ পালন করতেই এবারের নির্বাচনে অংশ নিচ্ছি।”

প্রধান বিরোধী দল কর্তৃক তত্ত্বাবধায়ক সরকারের দাবি প্রসঙ্গে লতিফ সিদ্দিকী বলেন, “বিগত তিনটি জাতীয় নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু এই নির্বাচনগুলো ছিলো প্রশ্নবিদ্ধ এবং গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন রয়েছে। তার প্রকৃত উদাহরণ আমাদের বিরোধী দলের সদস্যদের আসনগুলো ফাঁকা পড়ে থাকা। আসলে তারা কোন গণতান্ত্রিক পদ্ধতীতে বিশ্বাসী নন।”

তিনি বলেন, “গণতান্ত্রিক পদ্ধতীতে বাংলাদেশে ক্ষমতা পালাবদল হবে।৩০ লাখ শহীদের রক্তে এই জাতীয় সংসদ প্রতিষ্ঠিত হয়েছে। যতদিন বিশ্ব থাকবে ততোদিন এই সংসদ থাকবে। বর্তমানে নির্বাচনকে সামনে রেখে অনেক কিছু ঘটে যাচ্ছে। আমি এসব ঘটনার সঙ্গে যুক্ত নয়। আমি কাউকে কোন বিষয়ে উষ্কেও দিচ্ছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিনের শুনানি ১২ ডিসেম্বর পর্যন্ত মুলতবি

স্টাফ রির্পোটার :  কোন প্রকার ব্যর্থতা ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে বিএনপি ...

আইনি প্রক্রিয়া দেখে কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হবে:রিজভী

স্টাফ রির্পোটার : দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার জামিনের আদেশকে সামনে রেখে ...