Home | ব্রেকিং নিউজ | রাস্তার পাশে কাপড়ে মোড়ানো নবজাতক!

রাস্তার পাশে কাপড়ে মোড়ানো নবজাতক!

ডেস্ক রির্পোট : যশোরের শার্শার বাগআঁচড়ায় একটি অফিসের পাশ থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় ফেলে যাওয়া ফুটফুটে এক কন্যা নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩  আগস্ট) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বাগআঁচড়া পল্লীবিদুৎ অফিসের সামনে রাজ্জাক কলুর মিলের পাশ থেকে এ নবজাতককে উদ্ধার করা হয়।

বাগঁআচড়া ইউনিয়নের সাতমাইল ইউপি সদস্য আবু তালেব জানান, ধারণা করা হচ্ছে ভোরে কে বা কারা নবজাতককে ফেলে দিয়ে যায়। সকালে রাস্তার পাশে চায়ের দোকানদার দেখতে পায় একটি শিশু কাপড়ে মোড়ানো অবস্থায় ছটফট করছে। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

এদিকে নবজাতক উদ্ধারের ঘটনা মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক এলাকাবাসী একনজর দেখার জন্য ভিড় করেন। আগ্রহী অনেকে শিশুটিকে লালন পালন করার জন্য নিতে চাইছেন।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ কবীর বকুল বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে এই নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাকে কে বা কারা রাস্তার পাশে ফেলে রেখেছে তা এখনও জানা যায়নি। নবজাতক সুস্থ আছে জানিয়ে বকুল বলেন, তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। শিশুটিকে আপাতত সহিদল নামের একজনের হেফাজতে রাখা হয়েছে। বৈধ অভিভাবক না পাওয়া গেলে প্রশাসন পরবর্তী ব্যবস্থা নেবে।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ইনচার্জ উত্তম কুমার জানান, শিশুটির পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। বর্তমানে শিশুটিকে স্থানীয় চেয়ারম্যান ইলিয়াজ কবীর বকুলের হেফাজতে দেয়া হয়েছে। যাকে তিনি ভালো মনে করবেন তাকে লালন পালনের জন্য দিতে পারবেন বলেও মন্তব্য করেন তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মির্জাপুরে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলরে মির্জাপুর পৌরসভার বিনা্ প্রতদ্বিন্দ্বতিায় ময়ের নির্বাচিত হয়েছেনে আওয়ামী ...

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক খায়রুলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

হাবীব জুয়েল, রাজশাহী : সম্প্রতি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর খায়রুল তালাইমারীর ...