Home | রাজনীতি | রাণীশংকৈলে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাণীশংকৈলে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নানা কর্মসুচির মধ্য দিয়ে উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাণীশংকৈল উপজেলা ও পৌর ছাত্রলীগ যৌথ উদ্যোগে মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- রাত ১২টা এক মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, সকাল সাড়ে সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দুপুর আড়াইটায় আনন্দ শোভাযাত্রা ও র‍্যালি, দুপুর সাড়ে তিনটায় কেক কাটা, বিকেল তিনটা চল্লিশ মিনিটে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও গীতাপাঠ।

পরে উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে রাণীশংকৈল পৌরশহরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন কমিটির আহবায়ক সোহেল রানা।

এসময় বক্তব্য রাখেন সংরক্ষিত ৩০১ আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, যুগ্ন-সাধা.সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ সাধা:সম্পাদক রমজান আলী, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমূখ।

আলোচনা সভায় প্রতিষ্ঠাপালন কমিটির যুগ্ন-আহবায়কদ্বয়, উপজেলা আ’লীগ, ছাত্রলীগসহ অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে নেতাকর্মীদের মাঝে খিচুরি বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাবেক এমপি এডভোকেট মোশাররফ হোসেনের ২২তম মৃত্যুবার্ষিকী পালিত।

বি এইচ টিটু, সদরপুর, ফরিদপুর থেকেঃ ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধেের অন্যতম সংগঠক, ...

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

স্টাফ রিপোর্টার: করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল ...