ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | রাজশাহীকে হারিয়েই ফাইনাল খেলতে চান মুক্তার আলী

রাজশাহীকে হারিয়েই ফাইনাল খেলতে চান মুক্তার আলী

ক্রীড়া ডেস্ক : নিজের দিনে তছনছ করে দিতে পারেন সব। উইকেটে দাঁড়িয়ে গেলে একাই ম্যাচের ভাগ্য ঘুরিয়ে দেন ক্যারিবীয় দানব ক্রিস গেইল। কোয়ালিফায়ার দুইয়ের লড়াইয়ে সেই গেইলের ব্যাটে আত্মবিশ্বাসী চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চলতি বিপিএলে দুর্দান্ত শুরু করলেও মাঝে খেই হারিয়েছিল চট্টগ্রাম। যার ফলে পয়েন্ট টেবিলের তিনে থেকে লিগ পর্ব শেষ করতে হয় দলটিকে। সেখান থেকে এলিমিনেটর রাউন্ডে ঢাকা প্লাটুনকে হারিয়ে কোয়ালিফায়ারে উঠেছে বন্দনগরীর দলটি। ফাইনালের টিকিট পেতে আজ বিকেলে রাজশাহী রয়্যালসের বিরোধিতা করবে মাহমুদুল্লাহরা।

রাজশাহীর ঘরের ছেলে অলরাউন্ডার মুক্তার আলী এবার খেলছেন চট্টগ্রামের হয়ে। তবে প্রতিপক্ষ যেই হোক, মাঠের ক্রিকেটে ছাড় দিতে নারাজ ‍মুক্তার। বলছেন, রাজশাহীকে হারিয়েই ফাইনাল খেলতে চান তিনি।

মুক্তার জানান, ‘আমার বাড়ি রাজশাহীতে, আর খেলাও রাজশাহীর বিপক্ষে। তবে আমি এখন চট্টগ্রাম দলের হয়ে খেলছি। সুতরাং, চট্টগ্রামের হয়ে সর্বোচ্চটা দিয়েই খেলব। রাজশাহীকে হারাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। আমরা ভালো খেলেছি, আমাদের দলটাও অন্যদের থেকে কম নয়। ম্যাচের রেজাল্টই সব বলে দিবে।’

চট্টগ্রাম দলের মূল শক্তির জায়গা ব্যাটিংয়ে। যেখানে ব্যাট করতে নিয়মিত আলো ছড়াচ্ছেন ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ ও চ্যাডউইক ওয়ালটনরা। প্লে-অফের আগে যোগ দিয়েছেন বিশ্ব ক্রিকেটের বিধ্বংসী ব্যাটসম্যান গেইল। সেই গেইল চট্টগ্রাম শিবিরে আসায় পর দল আরও আত্মবিশ্বাসী হয়েছে বলে মনে করছেন মুক্তার।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আসলে প্রথমে আমাদের টিমের ব্যাটসম্যানরা খুব ভালো পারফর্ম করতে পারেনি। পরবর্তীতে তারা ভালো খেলেছে। প্লে-অফের পর দলে গেইলের আগমন আমাদের আত্মবিশ্বাস আরোও বাড়িয়ে দিয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টানা ৬ ম্যাচে ব্যর্থতার পর এবার জয়ের দেখা পেল টাইগাররা

ক্রীড়া ডেস্ক : টানা ৬ ম্যাচে ব্যর্থতার পর এবার জয়ের দেখা পেল সাদা জার্সির ...

রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা ট্রাম্পের

ইন্টারন্যাশনাল ডেস্ক: সফর শুরুর আগে আমেরিকার মাটিতে দাঁড়িয়ে যে সুরে বলেছিলেন প্রেসিডেন্ট ...