ব্রেকিং নিউজ
Home | বিনোদন | রাখিকে শাড়ি পরাতে ব্যস্ত অভিনব, হঠাৎ হাজির স্ত্রী রুবিনা!
বাঁমদিকে রুবিনা দিলায়ক, ডানদিকে রাখি সবন্ত ও অভিনব শুক্ল।

রাখিকে শাড়ি পরাতে ব্যস্ত অভিনব, হঠাৎ হাজির স্ত্রী রুবিনা!

বিনোদন ডেস্ক : রাখি সবন্তকে শাড়ি পরাতে ব্যস্ত অভিনব শুক্ল। আচমকা সেই মুহূর্তে ঘরে হাজির অভিনবের স্ত্রী রুবিনা দিলায়ক! বিগ বসের ঘরে যেন পুরো মেগা সিরিয়ালের ক্লাইম্যাক্স!

তবে এর একটা ইতিহাস আছে। আগেই বিগ বসকে রাখি জানিয়েছিলেন, তাঁর নাকি অভিনবকে বেশ ‘হট’ লাগে। তারপরেই যে এমন কাণ্ড ঘটতে চলেছে, সে সম্পর্কে বিন্দুমাত্র আভাস পাননি দর্শক।

রাখির ওয়াইল্ড কার্ডে এন্ট্রির পর থেকেই ধীরে ধীরে উত্তেজনা বেড়ে চলেছে বিগ বসের ১৪তম সিজনে। এ পর্যন্ত কী কী ঘটেছে রাখিকে নিয়ে? প্রথমে রাখির স্বামী কে, তা নিয়ে এক দফা রহস্য। যদিও বা সে রহস্য থেকে পর্দা উঠল, তারপর রাখির স্বামী রীতেশ বিগ বসে আসবেন কিনা, তা নিয়ে জল্পনা। তারই মধ্যে স্বামীবিরহে কাতর রাখির অন্য পুরুষ এবং অন্যের স্বামীর প্রতি আকর্ষণ। সব মিলিয়ে ‘আল্টিমেট মশালা’। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে এই শাড়ি পরানোর কাণ্ড। বিগ বসের নতুন প্রোমো-তে দেখা গেল, এই দৃশ্য।

ঠিক কী করেছেন রাখি আর অনুভব? রাখির আবতার, তাঁকে শাড়ি পরিয়ে দিতে হবে। রীতিমতো যত্ন করে এবং বেশ রোম্যান্টিক কায়দায় তাঁর আবদার রাখলেন অনুভব। শাড়ি পরাতে গিয়ে রাখিকে বেশ কয়েক পাক ঘোরালেনও তিনি। কিন্তু রাখির তাতেও মন ভরেনি! এ বার দাবি শাড়ির কুচি গুঁজেও দিতে হবে। প্রথমে অবশ্য রাজি হননি অভিনব। কিন্তু শেষ পর্যন্ত রাখির দাবি রাখতেই হল তাঁকে। ‘হট’ অভিনবের ঘনিষ্ঠ হতে পেরে বেজায় খুশি রাখিও। কিন্তু হায়! ঠিক সেই মুহূর্তেই নাটকীয় ভাবে ঘরে প্রবেশ অভিনবের স্ত্রী অভিনেত্রী রুবিনা দিলায়কের!

কী হল এরপর? না, যতটা মারাত্মক কিছু হওয়ার কথা ছিল, ততটা হয়নি। বরং রুবিনা এই শাড়ি পরানো প্রক্রিয়ার অংশই হতে চাইলেন। কিন্তু না, রাখি তাঁকে চান না। তাঁর একটাই ‘ছোট্ট’ চাওয়া! শাড়ি পরালে, অভিনবই পরাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...