ব্রেকিং নিউজ
Home | বিনোদন | যে কারণে ‘ব্যাচেলর পয়েন্ট’ ছেড়েছেন শামীম

যে কারণে ‘ব্যাচেলর পয়েন্ট’ ছেড়েছেন শামীম

বিনোদন ডেস্ক : এই সময়ের তুমুল দর্শকপ্রিয় নাট্য সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির আলোচিত চরিত্রগুলো হচ্ছে- কাবিলা, নেহাল, শুভ, আরেফিন আর হাবু ভাই। নাটকটি প্রচারের শুরু থেকেই জনপ্রিয়তা পায় চরিত্রগুলো। ধারাবাহিকটির প্রথম দুই সিজন জনপ্রিয়তা পাওয়ার পর এবার প্রচার হচ্ছে সিজন থ্রি।

নাটকের আগের দুই সিজনে নেহাল ও আরেফিন চরিত্রে অভিনয় করা তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার নতুন সিজনে নেই। বিষয়টি নিয়ে সমালোচনার মুখে পড়ছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি। এর আগে সমকালে এক সাক্ষাৎকরে নেহাল ও আরেফিন না থাকার ব্যখ্যাও দেন তিনি।

সে সময় অমি বলেন, ‘আরেফিন আর নেহাল- এই দু’টি চরিত্র তো আমারই সৃষ্টি। কোনো জনপ্রিয় সিরিজ থেকে জনপ্রিয় চরিত্র সরিয়ে নেওয়ার পর যদি দর্শকরা সে চরিত্রগুলো মিস না করেন, তাহলে তো ওই চরিত্রের স্বার্থকতা থাকে না। আরেফিন ও নেহাল না থাকায় মানুষ আমাকে গালি দিলেও আমি খুশি। কারণ, তারা আরেফিন ও নেহাল চরিত্র দু’টি মিস করছেন। তারা আবার ওই দুই চরিত্র ফিরিয়ে আনার দাবি জানাচ্ছেন। বিষয়টি আমি খুবই পজিটিভলি দেখছি।’

মূলত গল্পের কারণেই নেহাল ও আরেফিনকে বাদ দেওয়া হয়েছে বলে সে সময় জানান অমি।

এবার নাটকটির বাদ দেওয়া আরেফিন চরিত্রে অভিনয় করা শামীম হাসান সরকার জানালেন তার নাটকটি ছেড়ে যাওয়ার কারণ।

শামীম হাসান জানালেন, একসঙ্গে দুটি ধারাবাহিক নাটকে কাজ করছিলেন তিনি। একটি ‘ব্যাচেলর পয়েন্ট’ অন্যটি ‘ফ্যামিলি ক্রাইসিস’। দুটি ধারাবাহিক নাটক করতে গিয়ে শরীরের ওপর প্রচুর ধকল যাচ্ছিলো। তাই  নির্মাতা অমির সম্মতিতেই ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক থেকে সরে গেছেন তিনি।

শামীম বলেন, ‘ধারাবাহিকের টাইট শিডিউলের জন্য একক নাটকে সময় দিতে পারছিলাম না। তাই ব্যাচেলর পয়েন্ট না ছাড়া ব্যাতীত কোনো উপায় দেখিনি। তাই নাটক থেকে সরে এসেছি। বেশ ভালোভাবেই আমাকে বিদায় জানানো হয়েছে। এ ব্যাপারে আমার পরিবারের সঙ্গেও আলাপ হয়েছে। আমার ফ্যামিলির সিদ্ধান্ত নিয়েই আমি নাটকটি ছেড়েছি।’

এদিকে অমিও বলছেন, ধারাবাহিক নাটকটির গল্পে নতুনত্ব আনতে চরিত্র দুটি রাখা হয়নি। গল্পের মজবুত ও বাস্তবিক ভিত তৈরি করতেই এমন পরিকল্পনা তার। সে পরিকল্পনা মোতাবেক নতুন এই কিস্তিতে ককটেল বাবু চরিত্র আনা হচ্ছে। এ চরিত্রে অভিনয় করছেন সুমন পাটোয়ারী। এ ছাড়া বোরহান নামে অন্য একটি চরিত্রে যোগ দিচ্ছেন নির্মাতা শরাফ আহমেদ জীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...

পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট২০২২ এ “লিসবন সিক্সার’স” বিজয়ী

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ ২৪ মে বাংলাদেশ দূতাবাস ...