ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ২০

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ২০

ইন্টারন্যাশনাল ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসে ওয়ালমার্টের একটি স্টোরে বন্দুকধারীর গুলিতে অন্তত ২০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কজন। আহতদের মধ্যে ২৪ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার স্থানীয় সময় বেলা ১১টায় টেক্সাস অঙ্গরাজ্যের এল পাসো এলাকার সিয়েলো ভিস্তা শপিং মলে ওয়ালমার্টের একটি স্টোরে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে বিবিসির প্রতিবেদনে বলা হয়।

এ ঘটনায় সন্দেহভাজন এক শ্বেতাঙ্গকে আটক করা হয়েছে। টেক্সাস পুলিশ বলছে, আটককৃত ওই ব্যক্তি একাই এই হত্যাকাণ্ড চালিয়েছেন। যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, আটককৃত ব্যক্তির নাম প্যাটট্রিক ক্রুসিয়াস (২১)। তিনি ডালাসের বাসিন্দা।

টেক্সাসের অ্যাটর্নি জেনারেল কেন প্যাক্সটনের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন বলছে, গোলাগুলিতে অন্তত ১৫-২০ জন নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কজন। নিহত ও আহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

সিএনএনের কাছে দেওয়া এক বিবৃতিতে অ্যাটর্নি জেনারেল কেন প্যাক্সটন বলেন, হতাহতের সংখ্যা পরিবর্তিত হচ্ছে। আমি মনে করছি, সংখ্যাটা আমাদের জন্য অবশ্যই বড়। আমি যতদূর শুনেছি, নিহতের সংখ্যা ১৫ থেকে ২০-এর মধ্যেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহরাওয়ার্দী উদ্যানে ২২ অক্টোবর জনসমাবেশের ডাক জাতীয় ঐক্যফ্রন্টের

স্টাফ রির্পোটার : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২২ অক্টোবর জনসমাবেশের ডাক দিয়েছে ড. ...

সম্রাটকে র‍্যাবের কাছে হস্তান্তর ডিবির

স্টাফ রির্পোটার :  রিমান্ডের প্রথম দিনেই যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ...