ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | মুনমুন সেনের নগ্ন ভিডিও ফাঁস!

মুনমুন সেনের নগ্ন ভিডিও ফাঁস!

Fবিনোদন ডেস্ক : নিজে নায়িকা হওয়ার সুবাদে পরিচিতিও বেশ। তারই জের ধরে নাম লিখিয়েছেন রাজনীতিতে। তৃণমূল প্রার্থী তালিকায় নামও ওঠেছে তার। কিন্তু ফিল্মি পরিবার থেকে সরাসরি রাজনীতিতে নাম লেখাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাড়ছে তার বিরুদ্ধে সমালোচনা। পাশাপাশি ছড়িয়ে পড়ছে তার বহু অশ্লীল দৃশ্যের কিছু ভিডিও চিত্র।

বেশ কয়েকদিন থেকে ফেসবুক জুড়ে তার খোলামেলা ছবির পোস্ট বাড়তে শুরু করেছে৷ সেই সঙ্গে ফাঁস হয়ে যাচ্ছে মুনমুনের অশ্লীল ভিডিও ভান্ডার। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে মুনমুন সেনের অশ্লীল ভিডিও ফাঁসেরও যেন প্রতিযোগিতা বেড়ে চলেছে।

রাজনীতির গ্যাঁড়াকলে বিরোধীদের কু-নজরে পড়েছেন মহানায়িকা সুচিত্রা কন্যা মুনমুন সেন। মুনমুন এবং তার দল তৃণমূল কংগ্রেসের অভিযোগের তীরও বিরোধীদের দিকেই। তাই সামাজিক যোগাযোগ সাইট ফেসবুকে মুনমুনের ছবি ও ভিডিও ক্লিপ পোস্ট করে ভোটারদের নিজেদের পক্ষে নিয়ে আসার চেষ্টা করছে সিপিএম। এ অভিযোগ স্বয়ং মুনমনেরও।

এ প্রসঙ্গে মুনমুন বলেন, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চক্র তার কিছু অশ্লীল ছবি ও ভিডিও প্রচারে নেমেছে। এসবের বিষয়ে মুনমুনের সাফ জবাব-সবই চরিত্রের প্রয়োজনে করা হয়েছিল। এটা দর্শকরা সবাই জানেন। এতো নতুন কিছু নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাকড, লেখা ‘লাভ পাকিস্তান’!

বিনোদন ডেস্ক : বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্টে তার ছবির বিপরীতে ...

লোকসভায় বলিউডের প্রার্থীদের হার-জিত

বিনোদন ডেস্ক : ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে হারিয়ে যিনি ...