ব্রেকিং নিউজ
Home | জাতীয় | মদ ও অস্ত্রসহ কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেপ্তার করেছে র‌্যাব

মদ ও অস্ত্রসহ কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেপ্তার করেছে র‌্যাব

স্টাফ রির্পোটার : ঢাকা সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় বেশ কিছু মদ ও অস্ত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মঞ্জুর কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুনির্দিষ্ট অভিযোগে মঞ্জুকে গ্রেপ্তার করা হয়েছে বলে ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল শফিউল্লাহ বুলবুল। তিনি বলেন, ‘রাজধানীর টিকাটুলি এলাকায় মঞ্জুর কার্যালয়ে অভিযান চালিয়ে মদ ও অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে।’ তাকে নিয়ে বেশ কয়েকটি জায়গায় অভিযান চালানো হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মঞ্জুর বিরুদ্ধে মাদক ব্যবসা, জমি দখল, কোরবানির পশুর হাটের নিয়ন্ত্রণ, ফুটপাতে হকার বসিয়ে চাঁদা আদায়সহ বিভিন্ন অভিযোগ আছে।

গত নয় বছর ধরে মঞ্জু অবৈধভাবে রাজধানী সুপার মার্কেটের সভাপতির পদ দখল করে আছেন, যেখানে প্রায় দুই হাজারের বেশি দোকান রয়েছে। তার বিরুদ্ধে দোকানিদের কাছ থেকে অনৈতিকভাবে চাঁদা তোলার অভিযোগ আছে। এই চাঁদা দিয়েই তিনি কোটি কোটি টাকা আয় করছেন বলে অভিযোগ আছে।জানা যায়, ডিএসসিসির এ পর্যন্ত অনুষ্ঠিত ২০টি বোর্ড মিটিংয়ের মধ্যে মাত্র পাঁচটিতে উপস্থিত ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা হয়েছে। স্থানীয় ...

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...