Home | ব্রেকিং নিউজ | মদন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে

মদন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারিগণ অভিযোগ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার মোঃ হাসানুল হোসেনএর বিরুদ্ধে।

মঙ্গলবার (৯ মার্চ) বিকাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কর্মচারীগণ স্বাস্থ্য কর্মকর্তার অনিয়মের বিরুদ্ধে অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীগণের সঙ্গে অশোভন আচরণ, ভাতা সংক্রান্ত কাজের কমিশন দাবি, এম আর ক্যাম্পেইনের টাকা আত্মসাদের প্রচেষ্টা, নার্সদের বেতন ভাতাদি নিয়ে তালবাহানা, জিপিএফ লোন পাস করিলে কমিশন দাবি, নার্সদের ভায়া টেস্টের টাকা নিয়ে ঘরিমসি, কর্মচারীদের কাজ আদায়ের ক্ষেত্রে লাটি দিয়ে ভয় প্রদর্শন করা, সকল কর্মচারীদের বদলির ভয় প্রদর্শন করা ও এম্বুলেন্সের জ্বালানি বিলে স্বাক্ষর করতে অনীহা।

এছাড়াও ডাক্তার মোঃ হাসানুল হোসেন দিনাজপুর ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা থাকা অবস্থায় নানা অনিয়মের কারণে বিভাগীয় মামলাসহ শাস্তি হিসেবে নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করেন উর্দ্ধতন কর্তৃপক্ষ।

নেত্রকোনা সিভিল সার্জন ডাক্তার সেলিম মির্জা জানান, অফিসিয়াল কাজে ঢাকায় আছি। অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মদন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার মোঃ হাসানুল হোসেনকে হাসপাতালে না পেয়ে সরকারি বাসভবনে গিয়ে ডাকাডাকি করলেও সারা দেননি। পরে মুঠোফোনে যোগাযোগ করলেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
সংযুক্ত হাসপাতালের সামনে কর্মচারীগণের জড়ো হওয়ার ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কঠোর লকডাউন এক সপ্তাহ বাড়ানোর পরামর্শ

স্টাফ রিপোর্টার: দেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর ...

রামেকে করোনায় একদিনে ১৮ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ...