ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | মদনে ১১ বছরের শিশু যৌন নিপীড়ন করায় অভিযুক্ত গ্রেপ্তার

মদনে ১১ বছরের শিশু যৌন নিপীড়ন করায় অভিযুক্ত গ্রেপ্তার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদনে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ফজলুর রহমান (৫৫) নামের এক কৃষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের হানসপুর গ্রামে এ ঘটনা ঘটে। ফজলুর রহমান ওই গ্রামের মৃত নাগর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে বিদ্যুৎ না থাকায় ভুক্তভোগী ১১ বছরের শিশুটি দরজা খুলে নিজ ঘরেই ঘুমিয়েছিল। দরজা খোলা পেয়ে ফজলুর রহমান ওই ঘরে ঢুকে শিশুটিকে যৌন নিপীড়ন করে। এ সময় শিশুটির ডাক চিৎকারে আশপাশেরর লোকজন অভিযুক্ত ফজলুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ওই রাতেই তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সোমবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফজলুর রহমানকে সোমবার নেত্রকোনার আদালতে প্রেরণ করা হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, যৌন নিপীড়নের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এরই প্রেক্ষিতে ফজলুর রহমানকে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। ওই দিন ভিকটিমকেও ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Just what Dataroom?

The dataroom is a place where hypersensitive documents happen to be kept. ...

Avast Antivirus Assessment

Avast malware protects your device against ransomware simply by protecting the privacy ...