ব্রেকিং নিউজ
Home | শীর্ষ সংবাদ | মদনে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার চেষ্টা

মদনে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার চেষ্টা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে ফসল রক্ষার বাদ কেটে মাছ ধরার ওপর বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রচারিত হওয়ায় “ভোরের ডাক” পত্রিকার মদন উপজেলার সাংবাদিক নিজাম উদ্দিনের উপর হত্যার উদ্দেশ্যে হামলা করে দুর্বৃত্তরা। সোমবার (২১শে নভেম্বর) সন্ধ্যায় মদন উপজেলার জাহাঙ্গীরপুর (সেন্টার মোড়ে) লোকমান মার্কেটে তার অফিসে ঘটনাটি ঘটে।

সাংবাদিক নিজাম উদ্দিন বলেন, ফসল রক্ষার বাদ কেটে মাছ ধরার উপর সংবাদ প্রচার করার জন্য রোকন মিয়া, আরিফ মিয়া, কিরণ মিয়া, বিজয় মিয়াসহ আমাকে হত্যার উদ্দেশ্যে ১০/১২ জন লোক হামলা করে। সেই সময় আমাকে বাঁচাতে গিয়ে আমার ভাগ্নে জহিরুল ইসলাম (৩৩) ও লাবিব পাঠান (২৩) আহত হয়। তারপর স্থানীয় লোকজন আমাদেরকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ বিষয়ে আমি মদন থানায় একটি অভিযোগ করি।

এ বিষয়ে হামলাকারী রোকনসহ কয়েকজনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তাদের ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, আমি এ বিষয়ে অবগত হয়েছি এবং মদন থানা অফিসার ইনচার্জকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তাওহিদুল ইসলাম জানান, এ বিষয়ে আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...