ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | মদনে বউ শাশুড়ির দ্বন্ধে নিহত-১, নারীসহ অহত-৭

মদনে বউ শাশুড়ির দ্বন্ধে নিহত-১, নারীসহ অহত-৭

সুদর্শন আচার্য্য মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে বউ শাশুড়ীর দ্বন্ধে শফিকুল ইসলাম (৬০) নামের এক জন মৌলভী নিহত হয়েছেন। গত রবিবার (২৫ সেপ্টেম্বের) রাতে মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসালাম ঐ গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।
এ ঘটনায় নারী ও শিশুসহ আরও ৭ (সাত) জন আহত হয়েছে। আহত ইব্রাহীম (৮০), মোবারক হোসেন (২৫), মাসুমমিয়া (১২), মিনারা আক্তারের (৫০) অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহত জোনায়েদ (১৫), রিনা আক্তার (৩৮) ও কাদিরমিয়া (১৩) কে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার সন্ধ্যায় মুন্না আক্তার তার শাশুড়ী রিনা আক্তারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবিতর্ক হয়। মুন্না আক্তার বাবার বাড়িতে গিয়ে শাশুরীর সাথে তার ঝামেলার কথা জানান। মুন্না আক্তারের কথা শুনে তার বাবা আব্দুর মান্নান লোকজন নিয়ে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে রাত আনুমানিক ১০ টারদিকে মেয়ের জামাই মোবারক হোসেনের বাড়ি রুদ্রশ্রী গ্রামে হামলা চালায়। এ সময় প্রতিবেশী মৌলভী শফিকুল ইসলাম ঝগড়া থামানোর জন্য আসলে ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মাটিতে লুঠিয়ে পড়ে। হামলায় মেয়ের জামাই মোবারক হোসেনসহ আরও সাতজন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৌলভী শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, নিহত শফিকুল ইসলামের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...