Home | বিবিধ | আইন অপরাধ | মদনে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০ আটক ৭জন

মদনে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০ আটক ৭জন

(সুদর্শন আচার্য্য) মদন,নেত্রকোণা। নেত্রকোণা মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের বনতিয়শ্রী গ্রামে শনিবার সন্ধায় একই গ্রামের দুই পক্ষের মাঝে তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ির সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায় বনতিয়শ্রী গ্রমের মৃত আব্দুল বারেকের ছেলে সাইদুলের ঢেলা গাড়ী না বলে একই গ্রামের রশিদের ছেলে করিম বুরু ধানের জালা হাওরে নিয়ে যায়। এ নিয়ে দু-জনের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে শনিবার সন্ধায় বনতিয়শ্রী গ্রামের মাইজপাড়া মসজিদ এর সামনে দুই পক্ষের মাঝে এই রক্তক্ষয়ির সংঘর্ষের আহত করিম,ওয়াসিম,সপুরা,রোখেয়া,রোখন,হান্নান,ঝেলন,মোমেন,হারেস,এরশাদ,নৈশাদ,রতন ও খোকন এর অবস্থা আশংকা জনক থাকায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ। বাকী হালীমা,রিতু আক্তার, শবিকুল,তাহের,হান্নান,রেবেকা,সাগর,হবুল মিয়া,চনু মিয়া,অশাদুল,সাইদুল ও আঙ্গুরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে বর্তি আছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে গেছে।
সংঘর্ষের বিষয় মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হক এর সাথে যোগাযোগ করলে তিনি জানান এরশাদের মা খালেদা আক্তার বাদী হয়ে ১৫জনের নামে উল্লেখ হয় অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। ঐ রাতেই পুলিশ ঘটনার সাথে জরিত ৬জনকে গ্রেফতার করে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে ও আজ একজনকে গ্রেফতার করা হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রন এ রাখার জন্য ঘটনার স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নীলা হত্যার প্রধান আসামি ও তার মা-বাবা গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট : সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নিলা রায় (১৫) হত্যা মামলার প্রধান ...

টাঙ্গাইল ৩৫০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ১

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে তিনশ’ ৫০ বোতল ফেন্সিডিল ও বহনকারী প্রাইভেটকারটিসহ এক ব্যক্তিকে ...