Home | সারা দেশ | মদনে ইউপি উপ-নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছে ৭ জন

মদনে ইউপি উপ-নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছে ৭ জন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা): নেত্রকোণা মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার (৬ অক্টোবর) উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে আজ মনোনয়ন পত্র জমার শেষ দিনে ০৭ জন মনোনয়ন পত্র জমা দেন। তাদের মধ্যে ০৬ জন স্বতন্ত্র ও ১ জন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মোছলেহ উদ্দিন ভূঁইয়া। আরো ৬জন স্বতন্ত্র প্রার্থী তারা হলেন, মোঃ রফিকুল ইসলাম (খোকন মাস্টার), মোঃ কামরুজ্জামান তালুকদার (হিরা), মোঃ ফখরুল ইসলাম খান, মোঃ আতিকুর রহমান (রুমান), সিমন আহমেদ এবং সেতু আক্তার মনি।

সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান (হবু মাতব্বর) গত ২৪ শে জুলাই অসুস্থতা জনিত কারণে মৃত্যুবরণ করায় নায়েকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ’টি শুন্য হয়। তারি প্রেক্ষিতে আগামী ২ নভেম্বর উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১০ অক্টোবর মনোনয়ন পত্র যাচাই-বাচাই করা হবে। প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ই অক্টোবর এবং ১৮ই অক্টোবর প্রতীক বরাদ্দ দেয়া হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হামিদ ইকবাল বলেন, আগামী ২রা নভেম্বর নায়েকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। আমি আশা করছি অবাধ সুষ্ঠু ও সুন্দর একটি নির্বাচন হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...