ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ভারতে সাবেক ক্রিকেটারের আত্মহত্যা

ভারতে সাবেক ক্রিকেটারের আত্মহত্যা

ক্রীড়া ডেস্ক : আত্মহত্যা করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার ভিবি চন্দ্রশেখর। বৃহস্পতিবার সন্ধ্যায় মাইলাপুরে নিজের বাসভবনে পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় চন্দ্রশেখরকে।

তদন্তকারী পুলিশ অফিসার সেন্থিল মুরুগান জানিয়েছেন, ৫৭ বছর বয়সী চন্দ্রশেখর কোনো সুইসাইড নোট লিখে যাননি। চন্দ্রশেখরের স্ত্রী সৌম্য পুলিশকে জানিয়েছেন, বিকেল ৫টা ৪৫ নাগাদ পরিবারের সঙ্গে চা খেয়ে বাড়ির দুতলায় প্রাক্তন ক্রিকেটার নিজের বেডরুমে চলে যান। সন্ধ্যায় দরজায় ধাক্কা দিয়ে কোনো সাড়া না মিললে তিনি জানালায় উঁকি দিয়ে চন্দ্রশেখরকে পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তিনি এও জানিয়েছেন, সম্প্রতি নিজের ক্রিকেট ব্যবসায় ক্ষতির মুখ দেখতে হওয়ায় চন্দ্রশেখর মানসিক অবসাদে ভুগছিলেন।

চন্দ্রশেখর তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি ভিবি কাঞ্চি বীরান্সের মালিক ছিলেন। এছাড়া ভিবি’স নেস্ট নামে একটি ক্রিকেট অ্যাকাডেমিও চালাতেন প্রাক্তন ভারতীয় তারকা। চন্দ্রশেখরের মরদেহ রয়াপেত্তা সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

ভারতীয় দলের হয়ে ৭টি ওয়ানডে খেলেছেন চন্দ্রশেখর। আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত চন্দ্রশেখরের ঘরোয়া ক্রিকেট খেলার বিপুল অভিজ্ঞতা ছিল। ৮১টি প্রথম শ্রেণির ম্যাচে ৪৯৯৯ রান করেছেন। ১৯৮৭-৮৮ মরশুমে রঞ্জি ট্রফি জয়ী তামিলনাড়ু দলের সদস্য ছিলেন চন্দ্রশেখর। শুধু তামিলনাড়ুর হয়েই নয়, চন্দ্রশেখর ঘরোয়া ক্রিকেট খেলেছেন গোয়ার হয়েও। পরে জাতীয় নির্বাচক, রাজ্য দলের কোচ, ক্রিকেট প্রশাসক ও ধারাভাষ্যকার রূপেও কাজ করেছেন। ২০০৮ সালে আইপিএল আত্মপ্রকাশের পর চেন্নাই সুপার কিংস ফ্রাঞ্চাইজির প্রথম অপারেশন ডিরেক্টর ছিলেন চন্দ্রশেখরই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শোভন রাব্বানীকে সরিয়ে ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য

স্টাফ রির্পোটার : ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ ...

সাধারণ মানুষ যেন পুলিশের হয়রানি ও চাঁদাবাজির শিকার না হন:শফিকুল ইসলাম

স্টাফ রির্পোটার : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অধীনস্থ কোনো থানায় মানুষ যদি ...