ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | ভারতকে পাকসেনার কঠোর হুঁশিয়ারি

ভারতকে পাকসেনার কঠোর হুঁশিয়ারি

ইন্টারন্যাশনাল ডেস্ক : মোদী সরকার জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদাক প্রত্যাহার করে নেওয়ার পর ভারত-পাকিস্তান এই দু’টি প্রতিবেশীর মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। সেই উত্তেজনা জিইয়ে রেখেই পাক সেনা জানিয়ে দিল, ভারত যদি পাকিস্তানের বিরুদ্ধে এরপর কোনরকম অভিযান চালাবার চেষ্টা করে, তাহলে তার ফলাফল হবে ভয়ঙ্কর।

শুক্রবার এমনটাই জানানো হয়েছে পাক সেনার তরফে। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারির চেয়েও সেই প্রতিশোধ হবে ভয়ঙ্কর। ভারতের বিরুদ্ধে এমন কড়া প্রতিশোধ নেওয়ার হুঁশিয়ারিও জারি করেছে তারা।

পাক সেনার মিডিয়া উইংইয়ের ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনস-এর ডিরেক্টর জেনারেল আসিফ গফুর টুইটারে এদিন জানান, “ভারত যদি পাকিস্তানের বিরুদ্ধে এরপর কোনরকম অভিযান চালাবার চেষ্টা করে, তাহলে তার ফলাফল হবে ভয়ঙ্কর। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারির চেয়েও সেই প্রতিশোধ হবে ভয়ঙ্কর। এমনটাও কড়া প্রতিশোধ নেওয়ার হুঁশিয়ারিও জারি করেছে তারা।

উল্লেখ্য, পুলওয়ামায় হামলার ঠিক ১২ দিনের মাথায় বোমারু যুদ্ধবিমান মিরাজ ২০০০-এর মাধ্যমে আকাশপথে পাকিস্তানের বালাকোটে হামলা চালায় ভারতীয় বায়ুসেনা।

ধ্বংস করে দেওয়া হয় বেশ কয়েকটি জঙ্গিঘাঁটি৷ প্রতিশোধ নিতে আকাশপথে ভারতকে আক্রমণের চেষ্টা করে পাকিস্তান। প্রতিরোধ করে ভারতীয় বায়ু সেনা। ভারতীয় বায়ু সেনা অফিসার অভিনন্দনকে আটক করে পাক সেনা। এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম কলকাতা২৪।

ভারতের সীমানায় ঢুকে পড়া পাকিস্তানের এফ-১৬ বিমানকে ধাওয়া করা হয় আকাশ পথে। গুলি করে নামানো হয় পাক এফ-১৬ যুদ্ধ বিমান। যার মূল কারিগর ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান৷ সীমানা পেরিয়ে ঢুকে যাওয়ায় পাকিস্তান অভিনন্দন বর্তমানকে বন্দি করে তারা৷ পরে কূটনৈতিক চাপের কাছে মাথানত করে অভিনন্দনকে ভারতে ফিরিয়ে দেয় ইসলামাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে জেএমবির দুই সদস্য গ্রেপ্তার

স্টাফ রির্পোটার :  নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল ...

আবরার হত্যার প্রতিবাদে রোববার ঐক্যফ্রন্টের সমাবেশ ও শোক র‌্যালি

স্টাফ রির্পোটার : জাতীয় ঐক্যফ্রন্ট নিজেদের এক বছরপূর্তি ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ...