Home | ব্রেকিং নিউজ | ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিককে পৌরসভার সার্ভেয়ারের হুমকী, থানায় জিডি

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিককে পৌরসভার সার্ভেয়ারের হুমকী, থানায় জিডি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সার্ভেয়ার মো. মাহবুবুর রহমানের বিরুদ্ধে এক সাংবাদিকের বড়িতে গিয়ে হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় ইফতেয়ার রিফাত নামের ওই সাংবাদিক তার জীবনের নিরাপত্তা চেয়ে সদর মডেল থানায় একটি সাধার ডায়েরি (জিডি) করেছেন। তিনি জাতীয় নিউজ ও ফটো এজেন্সি ‘বাংলার চোখ’-এ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন।

জিডি সূত্রে জানা গেছে, পৌরসভায় মাস্টাররোলে কর্মরত সার্ভেয়ার মো. মাহবুবুর রহমানের নানা দুর্নীতি-অনিয়ম নিয়ে প্রতিবেদন তৈরির জন্য বিভিন্ন সূত্র থেকে তথ্য-উপাত্ত সংগ্রহ করতে থাকেন সাংবাদিক রিফাত। বিষয়টি টের পেয়ে মাহবুবুর বুধবার বিকেলে শহরের কান্দিপাড়াস্থ রিফাতের বাড়িতে গিয়ে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রিফাত।

অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে সার্ভেয়ার মো. মাহবুবুর রহমানের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, জিডির বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...