ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।  শনিবার (০১ জুন) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মুন্সেফপাড়া মহল্লার ‘খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতাল’ নামে একটি বেসরকারি ক্লিনিকে এ ঘটনা ঘটে।

পারভীন সদর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

পারভীনের স্বামী আলমগীর হোসেনের বলেন, গত শুক্রবার (৩১ মে) প্রসব বেদনা নিয়ে পারভীন সকাল ৭ টায় খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন। সকাল সাড়ে ১০টার দিকে ওই ক্লিনিকের পরিচালক ডা. ডিউক চৌধুরী পারভীনের সিজারিয়ান অস্ত্রোপচার করেন। এক ছেলে সন্তানের
জন্ম হয় । অস্ত্রোপচারের পর মা-ছেলে দুইজনই সম্পূর্ণ সুস্থ্য ছিল। শনিবার (০১ জুন) বিকেলে তিনি পারভীনকে খাইয়ে নামাজ পড়ার জন্য বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বিকেল সাড়ে পাঁচটার দিকে ক্লিনিক থেকে আলমগীরকে ফোন করে বলা হয় তাঁর স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। দ্রুত তাঁকে ক্লিনিকে আসার জন্য বলেন। কিছুক্ষণ পর আবার ফোন করে বলেন পারভীন মারা গেছেন।

পারভীনের স্বামী অভিযোগ করে বলেন, আমি ক্লিনিকে আসার আগেই তাড়াহুড়ো করে পারভীরের মরদেহ অ্যাম্বুলেন্সে ওঠিয়ে দেয় ক্লিনিকের লোকজন। এ ঘটনায় তিনি ক্লিনিক কর্তৃপক্ষের শাস্তি দাবি করেছেন।

খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের জরুরি চিকিৎসা কর্মকর্তা (ইএমও) অরুনেশ্বর পাল ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের জানান, হঠাৎ করে পারভীনের হৃদপি-ব্লক হয়ে গিয়েছিল। শ্বাস কষ্টের সঙ্গে পারভীনের বমিও হয়েছিল। চিকিৎসকরা তাঁকে বাঁচানোর জন্য সবধরণের চেষ্টা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...