Home | রাজনীতি | ব্যায়াম করছেন ওবায়দুল কাদের, দেশে ফিরতে পারেন ১৩ মে

ব্যায়াম করছেন ওবায়দুল কাদের, দেশে ফিরতে পারেন ১৩ মে

স্টাফ রিপোর্টার: সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী ১৩ মে দেশে ফিরতে পারেন বলে জানা গেছে। এর আগে গত ১ মে সেতু বিভাগের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফায়েজ জানিয়েছিলেন, আগামী দুই সপ্তাহ পর মন্ত্রী দেশে ফিরবেন।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের সঙ্গে থাকা একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বর্তমানে ওবায়দুল কাদেরের শরীরিক অবস্থা বেশ ভালো আছে। চিকিৎসদের পরামর্শ অনুযায়ী নিয়মিত ব্যায়ামও করছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে তিনি ১৩ মে দেশে ফিরবেন। নেতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন সফরে যাওয়ার আগে ওবায়দুল কাদেরকে ফোন করেছিলেন। তখন প্রধানমন্ত্রীকে জানানো হয় আগামী দুই সপ্তাহ পর দেশে ফিরবেন তিনি।

এর আগে গত ২৮ এপ্রিল সেতু কর্মকর্তা শেখ ওয়ালিদের ফেসবুক অ্যাকাউন্টে ওবায়দুল কাদেরের মর্নিং ওয়াকের (হাঁটাহাঁটি) একটি ভিডিও পোস্ট করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, গত ৩ মার্চ শ্বাস-প্রশ্বাসের সমস্যা নিয়ে বিএসএমএমইউতে ভর্তি হন ওবায়দুল কাদের। পরে পরীক্ষা শেষে তার করোনারিতে তিনটা ব্লক ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য পরের দিন তাকে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে গত ২০ মার্চ কাদেরের বাইপাস সার্জারি করা হয়। এরপর গত ২ এপ্রিল তাকে ছাড়পত্র দেয় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যারিস্টার মওদুদ একটা `শয়তান’: কৃষিমন্ত্রী

স্টাফ রির্পোটার : আইনমন্ত্রী থাকার পরও বঙ্গবন্ধু হত্যার বিচার না করায় বিএনপির স্থায়ী ...

বিএনপির নেতৃত্ব দেউলিয়া হয়ে গেছে : কাদের

স্টাফ রির্পোটার : নিজেদের ভুলের রাজনীতির চোরাবালিতে বিএনপি আটকে আছে। তাদের দেখলে মনে ...