Home | বিনোদন | ছোটপর্দা | ব্যস্ত স্বাগতা

ব্যস্ত স্বাগতা

swagata actressবিনোদন ডেস্ক : আজ উত্তরা তো কাল পূবাইল। অর্ধডজন ধারাবাহিক নিয়ে এভাবেই ছুটে বেড়াচ্ছেন স্বাগতা। এর পাশাপাশি কাজ করছেন বিশেষ দিবসের খণ্ড নাটকগুলোয়ও।

 

স্বাগতা জানান, শুটিংয়ের চাপের কারণে ইদানীং সঙ্গীতচর্চা প্রায় ছেড়েই দিয়েছেন। এ ছাড়া ‘মহাকাল’ ব্যান্ড ভেঙে যাওয়ায় কোনো কনসার্টেও অংশগ্রহণ করতে পারছেন না। তাই আপাতত গানকে দূরে ঠেলে দিয়ে অভিনয়ে মশগুল রয়েছেন তিনি। বর্তমানে স্বাগতা অর্ধডজন ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন।

 

ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে- বদরুল আনাম সৌদের ‘পিঞ্জর’, গৌতম কৈরির ‘অপূর্বা’, সৈয়দ আওলাদের ‘কেবলই স্বপন করেছি বপন’, ‘এলেবেলে’, ‘ধন্যি মেয়ে’ ও ‘অন্দরমহল’। প্রতিটি ধারাবাহিকেই তার চরিত্রের মধ্যে বেশ ভিন্নতা রয়েছে। এসব ধারাবাহিকে কোথাও বোকা, কোথাও অবাধ্য আবার কোথাও দায়িত্বশীল মেয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। চরিত্রগুলোয় ভিন্নতা থাকার কারণে এতে নিয়মিত অভিনয় করেও তার মধ্যে কোনো ক্লান্তি আসে না। খুব শিগগিরই আরো দুটি ধারাবাহিকে তার অভিনয়ের কথা রয়েছে। অভিনয়ের পাশাপাশি নিয়মিত উপস্থাপনাও করছেন স্বাগতা। বর্তমানে এনটিভির ‘মিউজিক ভাইবস’ শিরোনামের সঙ্গীতবিষয়ক অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তিনি।

 

এ অনুষ্ঠানে নতুন ব্যান্ডদলগুলো অংশগ্রহণ করে থাকে। এর আগে তার ‘মাহাকাল’ ব্যান্ড ভেঙে যাওয়ার কথা স্বীকার করে স্বাগতা বলেছিলেন,‘হ্যাঁ ব্যান্ডদলটি ভেঙে গেছে। মূলত ব্যান্ডের সদস্যদের সম্পর্কের টানাপড়েনের কারণে এর কার্যক্রম স্থগিত করে দেয়া হয়েছে। তবে আপাতত এ ব্যান্ডদলের পুনর্গঠন নিয়ে কিছু ভাবছি না। কিছুদিন কনসার্টগুলো থেকে দূরে থাকতে চাই।’

 

সর্বশেষ তাকে ‘কোটি টাকার ফকির’ ছবিতে দেখা গেছে। এরপর আরো কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেও রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তিশা কমিশনার পদে নির্বাচন করছেন

বিনোদন ডেস্ক : ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢামাডোলের মধ্যে অভিনেত্রী নুসরাত ইমরোজ ...

বাংলাদেশের প্রতিনিধি হয়ে বিশ্ব দরবারে দেশের পতাকা তুলে ধরতে কাজ করছি

বিনোদন ডেস্ক : বিবাহিত নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস ওয়ার্ল্ড’-এ প্রথমবার অংশ ...