Home | ফটো সংবাদ | বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পুলিশের দখলে

বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পুলিশের দখলে

bnp officeস্টাফ রিপোর্টার : রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় বলা চলে পুলিশের দখলে। বিএনপি অভিযোগ করেছে, দলের কেন্দ্রীয় কার্যালয়ে কাউকে ঢুকতে বা বের হতে দেয়া হচ্ছে না। তবে পুলিশ এ অভিযোগ অস্বীকার করেছে।

বৃহস্পতিবার সকাল থেকে হঠাৎ করে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে নিরাপত্তা জোরদার করে পুলিশ।

বিএনপির  সূত্রে জানা গেছে, সকাল থেকে পুলিশ বিএনপির কোনো নেতা-কর্মীকে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে বা বের হতে দিচ্ছে না। কার্যালয়ে অবস্থান করা কর্মচারীদের পুলিশ জানিয়েছে, কেউ যেন ভেতর থেকে বাইরে না আসে বা কেউ যেন ভেতরে না যায়। কোনো নেতা এলেই গ্রেফতার করা হবে।

বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি সাংবাদিকদের বলেন, “অফিসে কেউ নেই। বৃহস্পতিবার সকালে আমি যাওয়ার চেষ্টার করেছি। কিন্তু পুলিশের কঠোর অবস্থানের কারণে অফিসে ঢোকার সুযোগ পাইনি। অফিসের সামনের এলাকা পুলিশ ঘিরে রেখেছে।”

এ বিষয়ে জানতে চাইলে পুলিশের মতিঝিল অঞ্চলের উপকমিশনার আশরাফুজ্জামান মিডিয়াকে বলেছেন, কাউকে বিএনপির কার্যালয়ে ঢুকতে বা বের হতে দেয়া হচ্ছে না, এটি ঠিক নয়। তিনি বলেন, ওই এলাকায় অনেক সময় ভাঙচুর হয়, তাই নিরাপত্তা বাড়ানো হয়েছে।

হঠাৎ কেন নিরাপত্তা বাড়ানো হলো জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা বলেন, সম্প্রতি বিএনপির নেতা-কর্মীদের দা-কুড়াল নিয়ে প্রস্তুতি নিতে বলা হয়েছে। এ কারণে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ে তিনদিনের সাংগঠনিক সফরে এসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন সম্পর্কে বাংলাদেশের মানুষের আস্থা ...

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ...