ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বাগেরহাটে জেলা তাঁতীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগেরহাটে জেলা তাঁতীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু বলেছেন, বিগত গত দশ বছরে আওয়ামী লীগ সরকার যেসব উন্নয়ন করেছে তা জনগনকে বোঝাতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দৃশ্যমান উন্নয়নের কথা তুলে তাদের মনজয় করতে হবে।

শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে বাগেরহাট পৌরসভা অডিটরিয়ামে অনুষ্ঠিত জেলা তাঁতীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা তাঁতীলীগের আহবায়ক আঃ বাকী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ তন্ময় বলেছেন, আমি এখানে থেকে এই এলাকার অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তরুণ প্রজন্মের জন্য নতুন কিছু করতে চাই। তাই দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম প্রমুখ। বর্ধিত সভায় তাঁতীলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

বক্তারা আরও বলেন, আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে দেশ খুনের রাজ্যে পরিনত হয়। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এরআগে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ হায়দার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের কি ভূমিকা রাখতে তার উপর দিক নির্দেশনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...