Home | সারা দেশ | বাগাতিপাড়ায় মাদক ব্যাবসায়ির হাতুড়ি পেটায় যুবক আহত

বাগাতিপাড়ায় মাদক ব্যাবসায়ির হাতুড়ি পেটায় যুবক আহত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় মাদক ব্যাবসার প্রতিবাদ করায় আঃ রহমান (২৮) নামের এক যুবককে হাতুড়ি পেটা করেছে ওই মাদক ব্যাবসায়িরা। আহত আঃ রহমান উপজেলার মাড়িয়া নেংটিপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে ।
আহত,স্থানিয় ও থানা সূত্রে জানা যায় উপজেলার মাদক স¤্রাট নামে ক্ষাত ফারুক ওরফে বাসু ফারুক এবং মাসুদ এলাকায় দির্ঘদিন থেকে মাদক ব্যাবসা নির্বিঘেœ পরিচালনা করে আসছে। সূত্রমতে তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলাও রয়েছে । ফলে এলাকার পরিবেশ নষ্ট করে যুব সমাজকে ধ্বংশ পথে নিয়ে যাচ্ছে ওই মাদক ব্যাবসায়িরা। তারি প্রতিবাদ করে আঃ রহমান নামের ওই যুবক। তারি জের ধরে বুধবার দুপুরে নেংটিপাড়া এলাকায় রাস্তার উপর ফারুক ওরফে বাসু ফারুক এবং মাসুদসহ পাঁচ ছয় জন ব্যাক্তি আঃ রহমানকে বেধড়ক হাতুড়ি পেটা করেছে এমন অভিযোগ আহতের। পরে আহতকে বাগাতিপাড় স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা যায় আঃ রহমানের মাথায় বামহাত সহ শরিরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। এসংবাদ লিখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন আহতর ব্যাপারে অভিযোগ এখোনো হাতে পায়নি অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সদরপুরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

ইকবাল মাহমুদ হিরু, সদরপুর ফরিদপুর থেকেঃ ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ...

রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর ...