Home | জাতীয় | বাংলাদেশ ও ভারতের ব্যবসায়িক সম্পর্ক আরও জোরদারের মত প্রকাশ শ্রিংলার

বাংলাদেশ ও ভারতের ব্যবসায়িক সম্পর্ক আরও জোরদারের মত প্রকাশ শ্রিংলার

স্টাফ রির্পোটার : ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা বাংলাদেশ ও ভারতের ব্যবসায়িক সম্পর্ক আরও জোরদারের প্রতি মত প্রকাশ করে বলেছেন, উভয় দেশের ব্যবসায়ীদের মধ্যে সম্পর্ক স্থাপনের মাধ্যমে বেসরকারি খাতে বিনিয়োগ ও পারস্পরিক সম্পর্ক আরও বাড়তে পারে।

আজ মঙ্গলবার সকালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।এসময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম উপস্থিত ছিলেন।

পরে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান ভারতের পররাষ্ট্র সচিবকে ফুলেল শুভেচ্ছা ও বাংলাদেশ সফরের জন্য অভিনন্দন জানান।

এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা বাংলাদেশের পরীক্ষিত বন্ধু। বাংলাদেশ-ভারতের প্রকৃত সম্পর্ক ও ব্যবসায়িক সম্পর্ক উন্নয়নে তিনি যথেষ্ট ভূমিকা রাখছেন।

এসময় ভারতের পররাষ্ট্র সচিব বলেন, ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে দুই দেশের সম্পর্ক আগামীতে আরও বাড়বে। তিনি বসুন্ধরা গ্রুপকে এলপিজিসহ বিভিন্ন খাতে বিনিয়োগের আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিপ্লব সাহার অতিথি হয়ে গান শোনাবেন সালমা

বিনোদন ডেস্ক: দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা। তিনি আন্তর্জাতিক ...

ভেঙে গেল আমির খানের ১৫ বছরের সংসার

বিনোদন ডেস্ক: তাদের বলিউডের সুখী দম্পতি হিসেবেই দেখা হতো। একে অপরের ভালো ...