Home | সারা দেশ | বগুড়ায় স্ত্রীর ধারালো বটির কোপে স্বামী খুন

বগুড়ায় স্ত্রীর ধারালো বটির কোপে স্বামী খুন

জেলা প্রতিবেদক : পারিবারিক কলহের জের ধরে বগুড়ায় স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডায় স্ত্রীর বটির কোপে স্বামী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার কোঁচপুকুরিয়া গ্রামে এঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বামী হত্যাকারী খাদিজা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
দুপচাঁচিয়া থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোঁচপুকুরিয়া গ্রামে মঙ্গলবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে মকবুল হোসেনের ছেলে স্বামী শহীদুল (৪২) ও স্ত্রীর খাদিজার মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে স্ত্রী খাদিজার হাতে থাকা বটি দিয়ে স্বামী শহীদুলকে স্বজোরে আঘাত করলে শহীদুল গুরুতর আহত হয়।
স্থানীয়রা স্বামী শহীদুলকে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা দ্রুত অবনতি হতে থাকলে কর্তব্যরত চিকিৎসক আহত শহীদুলকে ভর্তি না করেই সরাসরি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল(শজিমেক) এ পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তিনি মারা যান।
ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় ওই রাতেই নিহতের মা সাইজান বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত খাদিজা খাতুনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈল রামরাই দিঘী বিনোদন পার্কের উদ্ধোধন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের ঐতিহ্যবাহী রামরাই দিঘীতে নতুনভাবে গড়ে তোলা বিনোদন পার্কের উদ্বোধন করেন ...

ঠাকুরগাঁওয়ে শুক্রবার এলে ‘স্বপ্ন যাত্রা’র ফ্রি খিচুড়ি বিতরণ

fuck you vai 😀