Home | বিনোদন | ফ্রিতেই বিয়ে সারলেন নেহা কক্কর

ফ্রিতেই বিয়ে সারলেন নেহা কক্কর

বিনোদন ডেস্ক : বলিউডের গায়িকা নেহা কক্কর যে বিয়ে সেরেছেন এ কথা এখনো অনেকেই বিশ্বাস করতে চাইছেন না। কারণ প্রেম ও বিয়ে নিয়ে নেহা নাটক কম করেনি! বিচ্ছেদও কম হয়্নি তার। তাই নেহা কক্করের বিয়ে যে হবে তা ভক্তরা তো দূরের কথা তার কাছের মানুষরাো বিশ্বাস করতে চাননি।

কিন্তু সবাইকে চমকে দিয়ে বিয়ে করেই ফেললেন নেহা কক্কর। পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করলেন তিনি। করোনার ভাইরাসের এই পরিস্থিতিতে বেশ জাকজমকভাবেই বিয়ের আয়োজন সারলেন তিনি। প্রায় সাতদিন ব্যাপী সোশ্যাল মাধ্যমে চলছে তার বিয়ের ছবির ছড়াছড়ি। সে ছবিগুলো এখন রীতিমতো ভাইরাল।

কিন্তু জেনে অবাক হবেন। এতো বড় আয়োজনের বিয়ে, এতো সাজুগুজু, পোশাক, অলংকার পরলেও বিয়েতে নেহার তেমন কোন খরচই করতে হয়নি! বলা একেবারে ফ্রিতেই হয়েছে নেহা কক্করের বিয়ে।

কিভাবে এটা সম্ভব? তারকাখ্যাতির কারণেই সম্ভব হয়েছে এটি। বিয়েতে নেহা কক্কর যে পোশাক, অলংকার— পরেছেন তার সবই ছিলো বিভিন্ন প্রতিষ্ঠানের স্পন্সরে। বিনিময়ে ইনস্টাগ্রামে ৪ কোটি ৭৮ লাখ ফলোয়ারকে জানিয়ে দিয়েছেন বিয়েতে ব্যবহৃত পোশাক, গয়না, মেকাপ, হেয়ার আর ওয়েডিং ফটোগ্রাফির সমস্ত প্রতিষ্ঠানের নাম। এই বিজ্ঞাপনের ফলেই নেহার খরচ করতে হয়নি কোন। সব কিছুই পেয়েছেন ফ্রি।

এদিকে নেহা কক্কর রোহনপ্রীত সিংয়ের আদুরে নাম দিয়েছে বলিউড। সেখানকার গণমাধ্যমকর্মীরা তাদের নেহুপ্রীত বলে ডাকাডাকি শুরু করেছেন। নামটি বিশেষভাবে পছন্দও হয়েছে নেহার।

নেহা কক্করের চেয়ে তার বর রোহনপ্রীত বয়সে সাত বছরের ছোট। তবে উচ্চতায় নেহার চেযে বেশ লম্ভা। নেহার উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি, রোহনপ্রীতের ৫ ফুট ১০ ইঞ্চি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টাঙ্গাইলে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে নিহত ৩

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক ও মোটারসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ৩ জন ...

ভারতে অনলাইন নিউজ পোর্টালে নজরদারি

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতে অনলাইন নিউজ পোর্টাল ও নেটফ্লিক্সের মতো কনটেন্ট প্রোভাইডাররাও এবার ...