Home | ব্রেকিং নিউজ | ফেন্সিডিল ও গাঁজা ফেলে নদীতে লাফ দিলো তিন বিক্রেতা

ফেন্সিডিল ও গাঁজা ফেলে নদীতে লাফ দিলো তিন বিক্রেতা

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশ দেখে ৪ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিল ফেলে নদীতে লাফ দিয়ে পালিয়ে যায় তিন চিহ্নিত মাদক বিক্রেতা।

বুধবার (১৯ আগস্ট) বিকেলে পলাতক তিন মাদক বিক্রেতার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

পলাতক তিন মাদক বিক্রেতা হলেন, কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের মৃত কাসেম মোল্লার ছেলে আব্দুল বারেক (৪০), একই গ্রামের নুরু মিয়ার ছেলে হারুন মিয়া(৩৯) ও মৃত আব্দুল জব্বারের ছেলে রফিকুল ইসলাম (৩৮)।

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুন্নবী বলেন, কালীগঞ্জ উপজেলার খামারভাতি গ্রামের তিন মাদক বিক্রেতা কাঁন্দে করে ভারতীয় সীমান্ত থেকে মাদক পাচার করছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বোতলা গ্রামের সতি নদীর তীরে অবস্থান নেয় ডিবি পুলিশের একটি দল। মাদক বিক্রেতারা সতিনদীর কাছে পৌছলে পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে মাদকদ্রব্য ফেলে নদীতে লাফ দেয়। তাদের ধাওয়া করতে স্থানীয় জেলেদের সহায়তায় পুলিশও ধাওয়া করে। কিন্তু তাদের আটক করতে পারেনি পুলিশ। ঘটনাস্থল থেকে ৪ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পলাতক মাদক বিক্রেতা হারুন, রফিকুল ও আব্দুল বারেকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Starting a Online Blog

Starting a virtual blog can be a good way to share the ...

শিশু বক্তা রফিকুল আদালতে